-->
শিরোনাম

গোবিন্দগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতা রুমি গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি
গোবিন্দগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ নেতা রুমি গ্রেফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জালাল উদ্দিন রুমি (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ। তিনি বিস্ফোরকদ্রব্য আইনে মামলার প্রধান আসামী। শনিবার (১ জুন) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্। এরআগে শুক্রবার রাতে তাকে তার বাসার সামনে থেকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার জালাল উদ্দিন রুমি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক ও সোনারপাড়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে। পুলিশ জানায়, গত ২১মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দিনে গোবিন্দগঞ্জের শিবপুর ইউনিয়নের পাড়াকচুয়া এলাকায় একাধীক বসতবাড়ীতে ভাংচুর, অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এঘটনায় শহিদুল ইসলাম বাদী হয়ে জালাল উদ্দিন রুমিকে প্রধান আসামী করে ১৩৩ জনের নাম উল্লেখসহ ১৫০ থেকে ২০০ জনকে অজ্ঞাত আসামী করে গোবিন্দগঞ্জ থানায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় শুক্রবার রাতে তাকে তার বাসার সামনে থেকে গ্রেফতার করা হয়।

 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্ বলেন, গ্রেফতার জালাল উদ্দিন রুমি ওই মামলার প্রধান আসামী। তাকে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version