-->
শিরোনাম

দুই মোটরসাই‌কে‌লের মু‌খোমু‌খি সংঘর্ষে চালক নিহত

চুয়াডাঙ্গা প্র‌তি‌নি‌ধি
দুই মোটরসাই‌কে‌লের মু‌খোমু‌খি সংঘর্ষে চালক নিহত
 
 
চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে টুটুল খান (২৬) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অপর মোটরসাইকেল চালকসহ এক আরোহী।
 
 
সোমবার (৩ জুন) বিকেলে সদর উপজেলার কিরনগাছি গ্রামের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত টুটুল সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের গহেরপুর গ্রামের খোকন মন্ডলের ছেলে। 
 
 
আহতরা হলেন, একই উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের বহালগাছি গ্রামের তুফান মণ্ডলের ছেলে আবুল হোসেন (৫৬) ও গড়াইটুপি ইউনিয়নের গহেরপুর গ্রামের আহাদ আলীর ছেলে মিলন হোসেন (২৪)।
 
 
স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেলযোগে টুটুল ও তার চাচাতো ভাই মিলন হোসেন যাচ্ছিলেন। এসময় কিরণগাছি গ্রামের মোড়ে পৌছালে সামনে থেকে আসা অপর মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা তিনজনই আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে জরুরী বিভা‌গে কর্তব্যরত চিকিৎসক ডা. মেহবুবা মুস্তারি মৌ পরিক্ষা-নিরিক্ষা শেষে টুটুলকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি রে‌খে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে।
 
 
চুয়াডাঙ্গা সদর থানা  ও‌সি তদন্ত আনোয়ার হোসেন জানান, দুই মোটরসাইকেলের সংঘর্ষে একজন চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর মোটরসাইকেলের চালকসহ আরেক আরোহী। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।
 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version