-->
শিরোনাম

দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১৫

বাগেরহাট প্রতিনিধি
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ১৫

বাগেরহাটের শরণখোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনসহ দুই পক্ষের ১৫ জন আহত হয়েছে। আহতদের শরনখোলা হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮টার দিকে চেয়ারম্যান প্রার্থী আনারস এর সমর্থক উপজেলা বিএনপির আহবায়ক মতিউর রহমান খান দলবল নিয়ে শরনখোলা বাজারে গণ সংযোগ করার সময় দোয়াত-কলম প্রার্থীর সমর্থকদের সাথে বাক-বিতান্ডায় ধাওয়া- পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় দোয়াত-কলম প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন ঘটনাস্থলে গেলে তাকেও মারধর করে একটি ঘরের মধ্যে আটকিয়ে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্বার করে। এ সংঘর্ষে দুই পক্ষের কমবেশী ১৫ জন আহত হয়েছেন। আহতদের শরনখোলা হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

 

এ বিষয়ে আহত মাসুম ফরাজির ভাই সগির ফরাজি গভীর রাতে মুঠোফোনে বলেন, দোয়াত-কলমের সমর্থকরা আনারসের সমর্থকদের অর্তকিত হামলা করে আমাদের ১০/১২ জনকে আহত করেছে। আহতদের মধ্যে ৭/৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

দোয়াত কলমের প্রার্থী আসাদুজ্জামান মিলন ১১টা ৫৯ মিনিটে মুঠোফোনে বলেন, আমি সহ আমার ৮/১০  নেতা কর্মীকে প্রতিপক্ষরা অতর্কিত হামলা চালিয়ে আহত করেছে।

 

এ বিষয়ে শরনখোলা থানার ওসি কে এম মো. কামরুজ্জামানকে এ রিপোর্ট লেখা পর্যন্ত ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version