-->
শিরোনাম

বিজয়নগরে পোলিং এজেন্টসহ ৩ জনের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
বিজয়নগরে পোলিং এজেন্টসহ ৩ জনের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে অবৈধ অনুপ্রবেশ ও মোবাইল ফোন সঙ্গে রাখায় দুই পোলিং এজেন্টসহ ৩ জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

বুধবার (৫ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্র থেকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড প্রদান করা হয়।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন- হারুন মিয়া, শাহানা বেগম ও কাউসার মিয়া।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরানুল হক ভূঁইয়া ও মো. মঈন উদ্দিন খন্দকার এ পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

 

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সকালে বিজয়নগর উপজেলার ছতরপুর উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রের ভিতরে প্রিজাইডিং কর্মকর্তার নিষেধ সত্বেও মোবাইল ফোন সঙ্গে রাখায় দুই প্রার্থীর এজেন্ট হারুন মিয়া ও শাহানা বেগমকে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে তোলা হয়। এরপর নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরানুল হক ভূঁইয়া তাদেরকে ৩ দিনের কারাদণ্ড দেন। অপরদিকে একই উপজেলার আউলিয়ানগর মোহাম্মদীয়া আলিম মাদরাসা ভোটকেন্দ্রে অবৈধ অনুপ্রবেশ করেন কাউসার মিয়া নামে এক যুবক। তিনি ওই কেন্দ্রের ভোটার না হয়েও অনুপ্রবেশ করায় কর্তব্যরত পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ দিনের কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মঈন উদ্দিন খন্দকার।

 

ব্রাহ্মণবাড়িয়া সদর, বিজয়নগর ও নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। ভোটকেন্দ্র ও আশপাশ এলাকার নিরাপত্তায় পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছেন। এর আগে সকাল ৮টায় একযোগে ব্রাহ্মণবাড়িয়ার ৩টি উপজেলা (সদর, বিজয়নগর ও নবীনগর) পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version