-->

বিজয়নগরে ৩ মেয়েসহ নিখোঁজ মা, থানায় জিডি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
বিজয়নগরে ৩ মেয়েসহ নিখোঁজ মা, থানায় জিডি
ছবি: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৩ কন্যাসহ নিখোঁজ মা খালেদা আক্তার রিতু (২৮)।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিতার বাড়িতে বেড়াতে এসে ৩ কন্যাসহ মা খালেদা আক্তার রিতু (২৮) নামের এক গৃহবধূ শুক্রবার থেকে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় শনিবার (৮জুন) দুপুরে বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার রিতুর পিতা আব্দুল আউয়াল ভুঁইয়া। নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার রিতুর স্বামী আতাউর রহমান ভুঁইয়া জানান, গত রোববার তার স্ত্রীসহ ৩ মেয়ে তাবাস্সুম আক্তার (১০), তানিশা আক্তার (০৭) ও হুমায়রা আক্তারকে (৫) নিয়ে আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর থেকে বিজয়নগর উপজেলার মিরাশানী (ভুঁইয়া বাড়ি) শ্বশুরালয়ে বেড়াতে যায়।

 

৪ দিন পর বেড়ানো শেষে শুক্রবার বেলা ১১টার দিকে তার স্ত্রী খালেদা আক্তার রিতু তিন কন্যাকে নিয়ে আখাউড়ায় স্বামীর বাড়ি আসার উদ্দেশ্যে ওই এলাকার পরিচিত অটোরিকশাযোগে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসেন। পরে ওই অটোরিকশা থেকে অজ্ঞাত পরিচয় অন্য একটি অটোরিকশায় উঠে। পরে সন্ধ্যা গড়িয়ে এলেও তার স্ত্রী সন্তানদের নিয়ে আখাউড়ায় গ্রামের বাড়িতে না পৌঁছালে তিনি তার শ্বশুরকে ফোন করেন। পরে আশপাশের আত্মীয়-স্বজন, হাসপাতালসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি।

 

এদিকে নিখোঁজ মেয়ের বাবা আব্দুল আউয়াল ভুঁইয়া ভোরের আকাশকে শনিবার বিকাল ৪টার দিকে মুঠোফোনে বলেন, 'শুক্রবার বেলা সোয়া ১১টার দিকে আমাদের বাড়ি থেকে একটি পরিচিত অটোরিকশায় করে পাঠালে যাবার পথে সিঙ্গারবিল বাজারে গিয়ে অটোরিকশার চালক জুম্মা নামায পড়বে বলে অন্য গাড়ি দিয়ে যেতে বলেন। সন্ধ্যায় ফোন দিয়ে জানতে পারি তখনো স্বামীর বাড়ি পৌছায়নি।

 

দুপুরে (শনিবার) আমার মেয়ে রিতুর স্বামী আতাউর রহমান ভূঁইয়াকে সাথে নিয়ে বিজয়নগর থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করেছি।' এ বিষয়ে বিজয়নগর থানার ওসি আসাদুল ইসলাম জিডি প্রাপ্তির কথা স্বীকার করে জানান, ৩ সন্তানসহ গৃহবধূ নিখোঁজের ঘটনায় পুলিশি তদন্ত চলছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version