-->

বাবার চিকিৎসার জন্য ঢাকায় যাত্রাপথে দুর্ঘটনায় মায়ের মৃত্যু

মাগুরা প্রতিনিধি
বাবার চিকিৎসার জন্য ঢাকায় যাত্রাপথে দুর্ঘটনায় মায়ের মৃত্যু

২৩ এপ্রিল বাবা রবিউল ইসলাম সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। বাবাকে দীর্ঘ এক মাস ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফেরেন আল-আমিন। আজ রোববার পুনরায় বাবাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ডাক্তার দেখানোর কথা ছিল। শনিবার নিজ বাড়ি ঝিনাইদহ জেলার গৌরিনাথপুর গ্রাম থেকে বাবা-মা চাচা ফুফুসহ ৬ জন একটি অ্যাম্বুলেন্সযোগে ঢাকার উদ্দেশ্য রওনা দেন। অ্যাম্বুলেন্সটি মাগুরা যশোর সড়কের মঘীর ঢাল শেখপাড়ার মাঝামাঝি স্থানে এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই নিহত হন মা মিনুয়ারা বেগম (৫২)।

পরে বাবাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে পাঠানো হলেও মা মিনুয়ারা বেগমের লাশসহ মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে স্থান হয়েছে আলামিনদের।

আজ রোববার ভোররাত ৩টার দিকে মাগুরা সদরের যশোর-মাগুরা সড়কের মঘীর ঢাল শেখপাড়ার মাঝামাঝি স্থানে দুর্ঘটনা ঘটে। ভোর সাড়ে ৪টার দিকে খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল তাদেরকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে রবিউল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে পাঠানো হয়েছে।

এছাড়া আল-আমিন, রিনা খাতুন, মিজান শিকদার, মিথিলা আক্তার মিতু, অ্যাম্বুলেন্স চালক পারভেজ ও চালকের সহকারি সজীবকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মিনুয়ারা বেগম ঝিনাইদহ জেলার গৌরিনাথপুর গ্রামের রবিউল ইসলাম এর স্ত্রী। রবিউল ইসলাম এর চিকিৎসার জন্য তারা ঢাকা পঙ্গু হাসপাতালে যাচ্ছিল।

মাগুরা রামনগর হাইওয়ে পুলিশের ওসি গৌতম চন্দ্র বিশ্বাস বলেন, ভোর চারটার দিকে খবর পেয়ে হারিয়ে পুলিশের একটি দল ওই নারীকে মৃত ও অ্যাম্বুলেন্সের চালকসহ সাত জনকে আহত অবস্থায় উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version