-->
শিরোনাম

পাটাতন খোলা ব্রিজে পড়ে সাইকেল আরোহীর মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি
পাটাতন খোলা ব্রিজে পড়ে সাইকেল আরোহীর মৃত্যু

সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের চন্ডীদাসগাঁতী এলাকায় একটি ভাঙ্গা অরক্ষিত পরিত্যক্ত পাটাতন খোলা বেইলি ব্রিজ পার হওয়ার সময় পড়ে গিয়ে সাহেব আলী (৫০) নামের এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শনিবার রাত সোয়া ৯টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক প্রধান সড়কের চন্ডীদাসগাঁতী এলাকার একটি বেইলি ব্রিজে এই ঘটনা ঘটে।

নিহত সাহেব আলী সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের বড় হামকুড়িয়া পশ্চিমপাড়া গ্রামের মাঙ্গন আলীর ছেলে।

এ তথ্যটি নিশ্চিত করে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমান ভোরের আকাশকে বলেন, এটা একটা পুরাতন বেইলি ব্রিজ। এর পাশ দিয়েই নতুন রাস্তা ও ব্রিজ তৈরি হয়েছে। ফলে এটা এখন পরিত্যক্ত। যার ফলে এটার মাঝখানের পাঠাতানও খোলা। আমরা শনিবার সোয়া ৯টার দিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। এরপর প্রায় সোয়া ঘন্টার চেষ্টায় রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করি। এরপর তার মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ব্রিজটি কিছুদিন আগে একটি ট্রাক যাওয়ার সময় দেবে যায়। পরবর্তীতে তার পাটাতন খুলে নিয়ে যায় কতৃপক্ষ। এরপর সেই ব্রিজে প্রবেশে কোনও বাধা ও সংকেত না থাকায় ব্রিজটি অরক্ষিত অবস্থায় ছিল। ওই ব্যক্তি রাতের অন্ধকারে ওই দিক দিয়েই সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এ সময় হঠাৎ গভীর নোংরা পানিতে পড়ে যান।

এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানা পুলিশের এসআই মো. জসিম উদ্দিন ভোরের আকাশকে বলেন, তার মরদেহ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের স্বজনরা থানায় গিয়েছেন। এঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ ব্যাপারে কথা বলার জন্য সিরাজগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. আবুল কালাম আজাদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version