-->
শিরোনাম

বিজয়নগরে ৩ কন্যাসহ নিখোঁজ গৃহবধূ বগুড়ায় উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
বিজয়নগরে ৩ কন্যাসহ নিখোঁজ গৃহবধূ বগুড়ায় উদ্ধার
৩ কন্যাসহ গৃহবধূ খালেদা আক্তার রিতু
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে নিখোঁজ আখাউড়ার গৃহবধূ খালেদা আক্তার রিতুকে (২৮) দু'দিন পর ৩ কন্যাসহ বগুড়ায় এক বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তি পুলিশ হেফাজতে রয়েছেন।
 
শুক্রবার (৭ জুন) সকাল ১১টার দিকে গৃহবধূর পিত্রালয় ব্রাহ্মণবাড়ীয়ার বিজয়নগর থেকে আখাউড়া গাজীর বাজার স্বামী মো. আতাউর মিয়ার বাড়িতে আসার সময় সিঙ্গারবিল বাজার থেকে নিখোঁজ হন। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে ফলাও করে প্রচার করা হয়। পরিবারের পক্ষ থেকে শনিবার বিজয়নগর থানায় জিডি করা হলে তদন্তে নামে পুলিশ। প্রযুক্তির সহায়তায় রোববার দুপুরে বগুড়া থেকে ৩ কন্যাসহ মাকে উদ্ধার করে বিজয়নগর থানা পুলিশ।
 
বিষয়টি নিশ্চিত করে বিজয়নগর থানার ওসি মো. আসাদুল ইসলাম ভোরের আকাশকে মুঠোফোনে জানান, বিজয়নগর থেকে শনিবার রাতে পুলিশের ৭ সদস্যের একটি টিম বগুড়ায় রওয়ানা হয়ে সফল অভিযান পরিচালনা করেন। গৃহবধূর জবানবন্দি নেওয়া হলে নিখোঁজের কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।
 
এদিকে অভিযান শেষে পুলিশ সদস্যরা বগুড়া থেকে ৩ সন্তানসহ মাকে সাথে নিয়ে আজ রোববার দুপুরেই ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে বলে পরিবারের সদস্যরা এই প্রতিবেদককে নিশ্চিত করেছেন।
 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version