-->
শিরোনাম

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনার তিন মাস পার হলেও নিহতের পরিচয় মেলেনি

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনার তিন মাস পার হলেও নিহতের পরিচয় মেলেনি

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সায়দাবাদ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের রাজাপুর এলাকায় সিএনজি ও মাইক্রোবাসের সংঘর্ষে অজ্ঞাত এক ব্যক্তি নিহতের তিন মাস পার হলেও এখনও মেলেনি স্বজনদের খোঁজ। চলতি বছরের ২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ৭ ঘটিকার দিকে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের সায়দাবাদ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের রাজাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহতের আনুমানিক বয়স ৬৫। গায়ের গড়ন হালকা। রং শ্যামলা। আছে দাড়ি। উচ্চতা আনুমানিক ৫ ফুট ৩ ইঞ্চি। দাড়ি ও মাথার চুল সাদা ও কিছুটুক কালো। নিহত ওই ব্যক্তির পরিচয় না পাওয়ায় আইনি প্রক্রিয়া শেষে সিরাজগঞ্জ সদরের মালশাপাড়া কবরস্থানে তাকে দাপন করা হয়। স্বজনদের বেলকুচি থানায় যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে।

 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বেলকুচি থানা পুলিশের উপ-পরিদর্শক সায়মন রহমান বলেন, চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি সকালে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের সায়দাবাদ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের রাজাপুর এলাকায় সিএনজি মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছিলো। কিন্তু তিন মাস পার হয়ে গেলেও এখনো তার কোনো পরিচয় পাওয়া যায়নি। তবে পুলিশ এখনো তার স্বজনদের খুঁজছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version