-->
শিরোনাম

নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

নরসিংদী প্রতিনিধি
নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

নরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটাবিদ্ধ হয়ে পুলিশসহ ১০ জন আহত হয়েছেন। বুধবার সকাল প্রায় ১১টায় নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- নরসিংদী মডেল থানার এসআই জয় বণিক, আলিপুর গ্রামের আবুল মিয়ার স্ত্রী জামিনা বেগম, কামাল মিয়ার ছেলে ফারুক মিয়া, রওশন আলীর ছেলে ফরহাদ, কামাল মিয়ার ছেলে দাউদ মনা, খলিল মিয়ার ছেলে ফারুক মিয়া ও ফরহাদ। এরা সবাই শাহজাহান মনার সমর্থক।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল কোম্পানি ও সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজাহান মনার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল । আজ বুধবার সকাল প্রায় ১১টায় ইসমাইল কোম্পানির লোকজন শাহজাহান মনার লোকজনের উপর , টোটাঁ ও দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে। পরে তাদের ছোঁড়া গুলি ও টেটাবিদ্ধ হয়ে পুলিশসহ উভয় পক্ষের ১০ জন আহত হন।

 

এদের মধ্যে শাহজাহান মনার সমর্থক দাউদ মনা, সাইফুল ইসলাম, ফারুক মিয়া ও স্থানীয় দোকানি জামিনা বেগম গুলিবিদ্ধ হন। আর ফারুক মিয়া, ফরহাদ টেটা বিদ্ধ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণ আনতে গিয়ে নরসিংদী মডেল থানা পুলিশের এএসআই জয় বণিক গুলিবিদ্ধ হন। পরে আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল ও মাধবদীর হাসপাতালসহ বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version