-->
শিরোনাম

ভোলায় থানার মধ্যে এএসআই গুলিবিদ্ধ

ভোলা প্রতিনিধি
ভোলায় থানার মধ্যে এএসআই গুলিবিদ্ধ

ভোলার ইলিশা নৌ-থানায় পুলিশ সহকারী উপপরিদর্শক মো. মোক্তার হোসেন গুলিবিদ্ধ হয়েছেন। রোববার (২৩ জুন) বিকেল ৪টার দিকে নৌ-থানার মধ্যে এ ঘটনা ঘটে।

এদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত পাওয়া তথ্য মতে জানা গেছে, বিকেল ৪টার দিকে ডিউটির উদ্দেশ্যে বের হওয়ার সময় নিজের নামে ইস্যুকৃত অস্ত্র থেকে অসাবধানতাবশত মিস ফায়ারের ঘটনা ঘটে। মোকতার মিয়া ও একজন কনস্টেবল কাপ্তাই লেকে ডিউটিতে যাওয়ার প্রস্তুতিকালে টেবিলের ওপর থেকে অস্ত্র নেওয়ার সময় মিসফায়ারে পেটের একদিক থেকে গুলি ঢুকে আরেকদিকে বেরিয়ে যায়।

এরপর তাকে উদ্ধার করে প্রথমে ভোলার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার সাহা বলেন, এখন আহত পুলিশ সদস্য অপারেশন রুমে। আমরা চাইছি তিনি সুস্থ হয়ে ফিরুক। তারপর ঘটনার তদন্ত হবে।

শেবাচিম হাসপাতালের সহকারি পরিচালক ডা. রেজা আলম বলেন, আহত পুলিশ সদস্য এখনও শঙ্কামুক্ত নন। 

তবে অভিযোগ রয়েছে, অসাবধানতাবশত গুলির ঘটনা বলা হলেও ওই ফাঁড়ির ইনচার্জ বিদ্যুৎ বড়ুয়ার সাথে তর্কাতর্কির এক পর্যায়ে গুলির ঘটনা ঘটে। এ বিষয়ে বিদ্যুৎ বড়ুয়াকে প্রশ্ন করা হলে তিনি বক্তব্য না দিয়ে গাইনি অপারেশন থিয়েটারের সংরক্ষিত কক্ষে অবস্থান নেন।

উল্লেখ্য, গুলিবিদ্ধ পুলিশ সদস্যের বাড়ি চট্টগ্রামের মিরসরাইয়ে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version