-->

প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার অপর প্রেমিক খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার অপর প্রেমিক খুন
ছবি: ঘাতক নূরুল ইসলামকে আটক করে পুলিশ। ইনসেটে সুমন মিয়া (৩০)।

ব্রাহ্মণবাড়িয়ায় একই ঘরে একসঙ্গে দেখে প্রেমিকার অপর প্রেমিককে ছুরিকাঘাত করে হত্যা করেছেন এক প্রেমিক। বুধবার (২৬ জুন) ভোরে সদর উপজেলার বুধল ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘুমন্ত অবস্থায় ছুরিকাঘাতে সুমন মিয়া (৩০) নামের এই যুবককে হত্যা করা হয়েছে। বুধবার (২৬ জুন) ভোরে সদর উপজেলার বুধল ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন। সুমন মিয়া বুধল ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত গোপালগঞ্জ জেলার গোপিনাথপুর এলাকার আব্দুল মালেকের ছেলে নূরুল ইসলামকে আটক করেছে পুলিশ। জানা যায়, বেতবাড়িয়া গ্রামের সুরমা আক্তার পাখির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নূরুল ইসলামের। তাদের মধ্যে প্রায়ই মোবাইল ফোনে কথা-বার্তা হতো। এই সূত্রে নূরুল ইসলাম প্রায় সময় পাখির সঙ্গে দেখা করতে রাতে তাদের বাড়িতে আসত।

 

এদিকে সুরমা আক্তার পাখির সঙ্গে তার চাচাত ভাই সুমন মিয়াও প্রেমে জড়িয়ে পড়েন। কিছুদিন আগে নূরুল ইসলাম পাখিদের বাড়িতে এসে সুমন ও পাখির সম্পর্ক দেখতে পান। পাখির সঙ্গে সুমন প্রায় সময় রাত্রিযাপনও করতেন। গত কিছুদিন আগে নূরুল ইসলাম পাখির সঙ্গে দেখা করতে আসলে সুমন মিয়া বাধা দেন এবং এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। বুধবার ভোরে নূরুল ইসলাম পাখিদের বাড়িতে এসে সুমনকে পাখির ঘরে ঘুমাতে দেখে নূরুল ইসলাম ঘরে ঢুকে উপর্যপুরি ছুরিকাঘাত করে সুমনকে হত্যা করে। পরে স্থানীয়রা নূরুল ইসলামকে আটক করে পুলিশে দেয়। এ বিষয়ে ওসি মো. আসলাম হোসেন জানান, ঘাতক নূরুল ইসলামকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version