-->

গাইবান্ধায় যমুনা নদী থেকে উদ্ধার হলো নিখোঁজ দুই ব্যক্তির মরদেহ

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধায় যমুনা নদী থেকে উদ্ধার হলো নিখোঁজ দুই ব্যক্তির মরদেহ

গাইবান্ধায় নিখোঁজের দুই দিন পর ফুলছড়ির যমুনা নদী থেকে ফারুক হোসেন (৫০) ও সোনা মিয়া (৫৫) নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন,ফারুক হেসেন দক্ষিণ উদখালি গ্রামের মৃত নজলার রহমানের ছেলে এবং সোনা মিয়া কাতলামারি তিন নম্বর ওয়ার্ডের মৃত আবুল কাশেমের ছেলে।

 

শুক্রবার (২৮ জুন) সকাল ১১টার দিকে উপজেলার পুরাতন ফুলছড়ির গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনারচর ও বাইনকার চর নাম স্থান থেকে পানিতে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এরআগে গত ২৬ তারিখ বুধবার রাতে নিখোঁজ হন তারা।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে উপজেলার কালিরক্যাশ নামক চরে জুয়া খেলতে গিয়ে নিখোঁজ হয় ফারুক ও সোনা‌মিয়া। পরে অনেক খোঁজখুঁজির এক পর্যায় আজ সকালে তাদের মরদেহ নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

 

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুর রহমান। তিনি বলেন, শুক্রবার সকালে স্থানীয়দের খবরে গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনার চর ও বাইনকার চর নামক স্থানে নদীতে ভাসমান অবস্থায় নিখোঁজ ফারুক ও সোনা মিয়া নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

তিনি আরো বলেন, জানা গেছে তাঁরা পেশাদার জুয়ারু। মাত্র উদ্ধার করা হলো। সুরতহাল রিপোর্ট, পরিবার ও স্থানীয়দের জিজ্ঞাসাবাদ এবং পারিপার্শ্বক তদন্ত শেষে ঠিক কী কারণে ঘটনা ঘটেছে তা জানা যাবে। এখনি কিছু বলা যাচ্ছেনা।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version