-->

সিরাজগঞ্জে হত্যা মামলা, বাবা-মা-ছেলে গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জে হত্যা মামলা, বাবা-মা-ছেলে গ্রেপ্তার

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কোরবান আলী হত্যা মামলার আসামী বাবা-মা-ছেলে কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। আজ শুক্রবার দুপুরে র‌্যাব-১২ এর সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, চৌহালী উপজেলার ওমারপুর (হাপানিয়া) গ্রামের মৃত জনাব আলী ছেলে আব্দুর রাজ্জাক (৬২), আব্দুল রাজ্জাকের স্ত্রী আনোয়ারা খাতুন (৫৫) ও তাদের ছেলে আল কামা (১৮)। এর আগে বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে নাটোর জেলার সিংড়া থানা শেরকোল আগপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব উল্লেখ করেছে, গ্রেপ্তারকৃত আব্দুর রাজ্জাকের পরিবারের সঙ্গে নিহত কোরবান আলীর পরিবারের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এরই জেরে গত ১৯ গ্রেপ্তারকৃত আসামী ও অন্যান্য আসামীরা পূর্বপরিকল্পিতভাবে ধারালো হাসুয়া, বাঁশের লাঠি, দেশীয় অস্ত্র দিয়ে কোরবান আলীকে এলোপাতাড়িভাবে মারপিট করে গুরুতর আহত করে। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে কোরবান আলীকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় টাঙ্গাইলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২০ জুন তার মৃত্যু হয়।

 

এঘটনায় নিহতের ভাতিজা বাদী হয়ে সিরাজগঞ্জের চৌহালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে গ্রেপ্তারকৃতরা পলাতক ছিলেন।

মন্তব্য

Beta version