-->
তারেক বাহিনীর সন্ত্রাসী কর্তৃক

কলেজ ছাত্রের হাত-পায়ের রগ কর্তন

নোয়াখালী প্রতিনিধি
কলেজ ছাত্রের হাত-পায়ের রগ কর্তন

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক কলেজ ছাত্রের হাত-পায়ের রগ কেটে দিয়েছে কাচিহাঁটার তারেক বাহিনীর সন্ত্রাসীরা। আহত বেলাল হোসেন সাকিব (১৮) কাচিহাঁটা হাওলাদার বাড়ীর প্রবাসী শহিদ উল্ল্যা ছেলে ও সুলতান পুর হানিফ ভূইঁয়া স্কুল এন্ড কলেজ এর উচ্চ মাধ্যমিক বিভাগের পরীক্ষার্থী।

আজ শনিবার দুপুর ২টা ৩০ মিনিটে বেগমগঞ্জের ১নং আমানউল্ল্যাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড কাচিহাঁটা গ্রামে সাকিবের নিজ ঘরে এলাকায় সন্ত্রাসী তারেক বাহিনীর প্রধান তারেকের নেতৃত্বে একদল সন্ত্রাসী এ ঘটনা ঘটায়।

এ সময় বাড়িঘরের উপরও হামলা চালায় সন্ত্রাসীরা। বড় রামদা দিয়ে কুপিয়ে সাকিবকে মৃত ভেবে সন্ত্রাসীরা বের হয়ে যায়। হামলায় বাধা দিতে আসলে মারাত্মক আহত হয় সাকিবের মা ও উক্ত ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর হোসেন। সন্ত্রাসীরা চলে গেলে সাকিবকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

শুক্রবার বাড়ির পাশে খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে বলে এলাকাবাসী জানায়। এছাড়াও এলাকাবাসী জানান, দুধ মিয়া মুন্সি বাড়ির শহিদের ছেলে তারেক হোসেন তামিমের নেতৃত্বে শান্ত, নাজিম, জিহাদ, সাইদুর, শাকিল, নাঈম, মাসুদ রানা, শিহাব শনিবার দুপুরে দেশি অস্ত্র দিয়ে সাকিবের ঘরে হামলা করে এসব অনেকেই ভয়ে তাদের সামনে যায়নি। পরে তারা চলে গেলে সবাই মিলে সাকিবকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

এই ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় সাকিবের বোন জামাই একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

থানার অফিসার্স ইনচার্জ আনোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, আমি বিষয়টি জেনেছি। অতিদ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনের আওতা আনা হবে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version