-->

বিশ্ব-বাংলা সাহিত্যিক ও সাংস্কৃতিক পরিষদের ঈদ পুনর্মিলনী

সিলেট ব্যুরো
বিশ্ব-বাংলা সাহিত্যিক ও সাংস্কৃতিক পরিষদের ঈদ পুনর্মিলনী
ক্যাপশন: অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা

সিলেট নগরীর মুসলিম সাহিত্য সংসদ হলে বিশ্ব সাহিত্যিক ও সাংস্কৃতিক পরিষদের ঈদ পুনর্মিলনী কবিতা-গান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাহনামা সাব্বির চৌধুরী'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারতের পশ্চিম বঙ্গের বিখ্যাত লেখিকা অজন্তা দেব বর্মন। বিশ্বের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেখক অ্যাড. শহিদুল ইসলাম, সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের আকাশের সিলেট বিভাগীয় প্রধান খালেদ উসমানী।

 

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, সিলেটের একটি সমৃদ্ধ ইতিহাস রয়েছে। সিলেটে অনেক গুনি লেখক, সাহিত্যিক, গীতিকার এর জন্ম হয়েছে যারা তাদের লেখনীর মাধ্যমে বাংলা ভাষাকে বিশ্বের বুকে সুপরিচিত করেছেন। অনুষ্ঠানে বক্তারা সিলেট এর ইতিহাস ও ঐতিহ্যে নিয়ে একটি গবেষণা কেন্দ্র করার দাবি জানান।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, লেখক সিরাজুল হক, সয়ফুল আলম পারুল, আব্দুর রহমান হিরা, লোকমান হেকিম, কুবাদ বখত চৌধুরী রুবেল, শহিদুল ইসলাম, উত্তম কুমার চৌধুরী, আব্দুর রাজ্জাক, জাকারিয়া হোসেন, সেনুয়ারা আক্তার চিনু, মোয়াজ আফছার, ড. এম শহিদুল ইসলাম, শফিকুর রহমান চৌধুরী, আব্দুল আহাদ, রওশন আরা, চন্দ্র শেখর, কামাল আহমদ, মো. আনোয়ার আলী, সুয়েজ হোসেন, এম আলী হোসেন, জোবায়দা বেগম, রুনা সুলতানা, ইশরাক জাহান জেলি, এম এ আশলতা, নাহিদা আক্তার রাজমিনসহ লেখক সাহিত্যিক ও সাংবাদিক বৃন্দ।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version