-->
শিরোনাম

গাইবান্ধায় সাব রেজিষ্টারের বদলীজনিত বিদায় সংবর্ধনা

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধায় সাব রেজিষ্টারের বদলীজনিত বিদায় সংবর্ধনা

গাইবান্ধা সদরের সাব রেজিষ্টার মন্জুরুল ইসলামকে বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৩০ জুন) বিকালে গাইবান্ধা দলিল লেখক সমিতি ও রেজিষ্ট্রেশন পরিবারের আয়োজনে জেলা রেজিস্ট্রার অফিস চত্তরে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সভায় দলিল লেখক সমিতির সভাপতি নূর এ হাবীব টিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মল্লিকের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা রেজিস্টার মো.জহুরুল ইসলাম।

 

এছাড়াও দলিল লেখক সমিতির সিনিয়র সহ সভাপতি আব্দুস সামাদ সরকার, সহ সভাপতি আব্দুল কুদ্দুছ মন্ডল, ইমান আলী মন্ডল, সেলিম রহমান মল্লিক, যুগ্ন সাধারণ সম্পাদক জিএম রানা, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম মিথেন, অর্থ সম্পাদক রিয়াজ আহম্মেদ পিন্টু, দপ্তর সম্পাদক তোজাম্মেল হক সরকার, ক্রিয়া ও সাংস্কৃতিক এবং সাহিত্য সম্পাদক আশরাফুল আলম বাদল, ধর্ম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির লিটু, প্রচার সম্পাদক শফিউল আলম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম ও নকল নবীশগন, সাব রেজিস্ট্রার অফিসের কর্মকর্তা কর্মচারীগন সহ অনেকে উপস্থিত ছিলেন। পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয় এবং পরে বিদায়ী সাব রেজিস্ট্রার মঞ্জুরুল ইসলাম কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 

সভাশেষে বিদায়ী সাব রেজিস্ট্রার মন্জুরুল ইসলামকে সংবর্ধনা ও বিভিন্ন উপহার প্রদান করা হয়।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version