-->

সাভারে ছুরিকাঘাত করে সোনা-মোবাইল ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
সাভারে ছুরিকাঘাত করে সোনা-মোবাইল ছিনতাই

কামরুল হাসান রুবেল সাভার (ঢাকা ) সাভারের আশুলিয়ায় মনিন্দ্র চন্দ্র পাল (৪৮)নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে স্বর্ণের গহনা ভর্তি একটি ব্যাগ মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। আহত অবস্থায় ওই ব্যবসায়ীকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

মঙ্গলবার (২ জুলাই ) রাত ৯টার দিকে আশুলিয়ার পাথালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। মনিন্দ্র চন্দ্র পাল (৪৮) সাভারের পাথালিয়া ইউনিয়নের চাকল গ্রামের সন্তোষ পালের ছেলে।সে নয়ারহাট বাজারে পিয়াঙ্কা জুয়েলার্স নামে একটি স্বর্ণের দোকানে মালিক । আহতের স্ত্রী গৌরি পাল বলেন, আমার স্বামী আশুলিয়ার নয়ারহাট বাজার পিয়াঙ্কা জুয়েলার্সের মালিক। সে রাতে দোকান বন্ধ করে বাড়িতে ফিরছিলেন। এসময় দোকান থেকে একটু সামনে আসলে পথিমধ্যে কয়েকজন ছিনতাইকারী তার পথ রোধ করে দাঁড়ায়।

 

পরে ধারালো অস্ত্র দিয়ে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা স্বর্ণের ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ব্যাগে প্রায় ১০ ভরির মতো গহনা ছিল। পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) আমীর হামজা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রক্তাক্ত অবস্থায় ওই স্বর্ণ ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। তবে ওই ব্যবসায়ীর ব্যাগে কি পরিমান স্বর্ণ ছিল তা এখনো জানা যায়নি।

 

তবে ঘটনাস্থলের কাছে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ফুটেজে দেখাগেছে, এক নারীসহ কয়েক জন ঘটনার সঙ্গে জড়িত রয়েছে। তাদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version