-->

রেলহেড অয়েল ডিপো কর্মকর্তা পাঁচ দিন ধরে নিখোঁজ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
রেলহেড অয়েল ডিপো কর্মকর্তা পাঁচ দিন ধরে নিখোঁজ

দিনাজপুরের পার্বতীপুর রেলহেড অয়েল ডিপোয় কর্মরত যমুনা অয়েল কোম্পানি লিমিটেডের সহকারী ব্যবস্থাপক ও ডিপো সুপার (ডিএস) আহসান বিন জামান (তমাল) গত পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তার রহস্যজনক নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানা যায়, ২৭ জুন তমাল তার কর্মস্থল রেলহেড অয়েল ডিপোতে সর্বশেষ অফিস করেন। সোমবার তার কাজে যোগদানের কথা থাকলেও ওই দিন থেকে আজ শুক্রবার পর্যন্ত তিনি নিখোঁজ রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে যমুনা অয়েল কোম্পানির উপ-মহাব্যবস্থাপক (অপারেশন) হেলাল উদ্দিন বলেন, নিখোঁজের খবর পেয়ে আমরা আহসান বিন জামালকে খুঁজতে তার স্থায়ী ঠিকানা শরীয়তপুরে যোগাযোগ করলেও তার সন্ধান মেলেনি। এ ঘটনায় পার্বতীপুর রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

পার্বতীপুর রেলওয়ে থানার ওসি সাকিউল আযম নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে বলেন, ডিপোতে কর্মরত যমুনা অয়েল কোম্পানী লিমিটেডের সহকারী ব্যবস্থাপক ও ডিপো সুপার আহসান বিন জামান ওরফে তমাল নিখোঁজের ঘটনায় উপ-ব্যবস্থাপক মোহাম্মদ শাহজালাল একটি জিডি করেছেন। সেখানে সোমবার থেকে তার নিখোঁজের কথা উল্লেখ করা হয়েছে। তার সন্ধানে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version