-->

শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

ময়মনসিংহ ব্যুরো
শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

ময়মনসিংহের নান্দাইলে মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে খলিলুল্লাহ নামের এক শিক্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। অভিযুক্ত শিক্ষক খলিলুল্লাহ মাদরাসাতুল মাদীনা ক্যাডেট মাদ্রাসার মুহতামিম এবং একই ইউনিয়নের কামালপুর গ্রামের মো. লাল মিয়ার ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বেলালাবাদ দত্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নান্দাইল থানায় মামলা করেছেন।

নান্দাইল থানার এসআই হামিদুর রহমান কাশেম বলেন, মামলার পর শুক্রবার অভিযুক্তকে আদালতে পাঠানো হয়েছে। বলাৎকারের শিকার ওই শিক্ষার্থীকে শনিবার ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

শিক্ষার্থীর বাবা বলেন, ছেলেকে হাফেজ বানাবো বলে মাদ্রাসায় দিয়েছি। ছেলে কান্নাকাটি করে বলছে, হুজুর আমার সঙ্গে তিনদিন খারাপ কাজ করছে। আমি মাদ্রাসায় গিয়ে ছাত্রদের জিজ্ঞেস করলে সবাই বলেছে হুজুর খারাপ কাজ করে।

মাদ্রাসা পরিচালক মাওলানা কেফায়েত উল্লাহ বলেন, আমি তো মাদ্রাসায় থাকি না। শিক্ষার্থীর বাবা মাদ্রাসায় এসে ছেলের মুখে ঘটনা শুনে স্থানীয়দের নিয়ে মারধর করেছেন ওই হুজুরকে। এখন তো ঘটনা সত্য না হলেও সত্য।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মো. আব্দুল মজিদ বলেন, ছাত্রকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত শিক্ষকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার পর ওই শিক্ষককে আদালতে পাঠানো হয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version