-->

পৃথক অভিযানে ৫ মাদক কারবারি গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি
পৃথক অভিযানে ৫ মাদক কারবারি গ্রেপ্তার

সিরাজগঞ্জ সদর, সলঙ্গা ও বগুড়া জেলার শেরপুরে পৃথক অভিযান চালিয়ে ৬৬২ বোতল ভারতীয় ফেন্সিডিল, ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এসময় ১টি ট্রাক ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

 

শুক্রবার বেলা ১২টার দিকে র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২ এর অধিনায়ক মো. মারুফ হোসেন।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, কুষ্টিয়া জেলা সদরের খাজা নগর গ্রামের মোজাহার শেখ, লালমনিরহাট জেলার আদিতমারী থানার মদনপুর গ্রামের আব্দুল মোনা, কুড়িগ্রাম জেলার কচুকাটা থানার খাঁপাড়া গ্রামের আনিছুর রহমান, ভুরুঙ্গামারী থানার কাঠগিরি গ্রামের নিজাম উদ্দিন ও কচাকাটা থানার দক্ষিণ বলদিয়া গ্রামের সাদ্দাম হোসেন।

 

র‌্যাবের অধিনায়ক বলেন, গ্রেপ্তারকৃতরা মাদক ক্রয় বিক্রয় কাজে জড়িত। বৃহস্পতিবার রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ফুলকোচা এলাকার অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান থেকে ১৫১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এরপর সলঙ্গা থানার ঘুরকা বেলতলা বাজার এলাকায় একটি ভুট্টা ভর্তি ট্রাক থেকে ৫৫১ বোতল ফেন্সিডিল ও শুক্রবার সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর থানার হাজিপুর এলাকায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

 

পৃথক তিনটি অভিযানে ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর, সলঙ্গা ও বগুড়া জেলার শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version