-->
শিরোনাম

ট্রাকের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

পাবনা প্রতিনিধি
ট্রাকের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

পাবনার ঈশ্বরদীতে নির্মীয়মাণ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের (আরএনপিপি) কর্মরত শফিকুল ইসলাম (৪০) নামের এক নির্মাণ শ্রমিকের সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় প্রকল্পের ওপর নির্মাণ শ্রমিক মোটরসাইকেল আরোহী দুলাল হোসেন আহত হয়েছেন।

বৃহস্পতিবার আনুমানিক রাত পৌনে ৯টায় কাজ শেষ করে বাড়ি ফেরার পথে ঈশ্বরদীর মূলাডলি ইউনিয়নের পতিরাজপুর মোল্লার মোড়ে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শফিকুল নাটোর বড়াইগ্রামে বড় গারফা গ্রামের মো. রাব্বেল আলীর ছেলে। আহত দুলাল একই এলাকার মৃত আমির আলীর ছেলে।

হতাহতদের প্রতিবেশী ভাই লিটন হোসেন জানান, তারা সবাই রূপপুর প্রকল্পে নির্মাণ শ্রমিকের কাজ করেন। ঘটনার সময় কাজ শেষ করে মোটরসাইকেলযোগে তারা বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে ভ্যানকে সাইড দিতে গিয়ে দ্রুতগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শফিকুল মারা যান। আর দুলালের পা ভেঙে গুরুতরভাবে হন। বর্তমানে দুলাল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঈশ্বরদী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাকচালক পলাতক। তবে ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version