-->

তিস্তা নদী থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি
তিস্তা নদী থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

গাইবান্ধার সুন্দরগঞ্জে তিস্তা নদীতে নৌকা থেকে পড়ে নিখোঁজ যুবক মফিদুল ইসলামের মরদেহ একদিন পর উদ্ধার করা হয়েছে। নিহত মফিদুল ইসলাম হরিপুর ইউনিয়নের কানি চরিতাবাড়ী গ্রামের কুদ্দুস মুন্সীর ছেলে।

মঙ্গলবার দুপুরে উপজেলার হরিপুর ইউনিয়নের কানি চরিতাবাড়ী তিস্তা নদীতে পড়ে যাওয়া স্থানের আধা কিলোমিটার ভাঁটি থেকে মরদেহ উদ্ধার করে রংপুরের ফায়ার সার্ভিসের ডুবুরী দল। এর আগে সোমবার দুপুর সাড়ে ৩টায় বাড়ি থেকে বাজার করতে যাওয়ার সময় নৌকা থেকে পড়ে নিখোঁজ হন ওই যুবক।

মরদেহ উদ্ধার বিষয়টি নিশ্চিত করেছেন সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) গোলজার রহমান।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ওই যুবক বিকেলে বাড়ি থেকে বাজারে যাওয়ার পথে হঠাৎ মৃগী রোগাক্রান্ত হলে নৌকা থেকে পড়ে যান। তখন নৌকার অন্যান্যরা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয়।

এ ব্যাপারে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) গোলজার রহমান মুঠোফোনে বলেন, সোমবার রাতে রংপুর থেকে ডুবুরীদল আসলেও রাত হওয়ার কারণে অভিযান চালানো সম্ভব হয়নি। মঙ্গলবার সকালে ডুবুরী দল উদ্ধার অভিযান শুরু করে। অভিযান চলাকালে জেলের বেড়জালে নিখোঁজ ওই যুবকের মরদেহ দুপুরের দিকে উঠে আসে।

তিনি আরও বলেন, ওই যুবক তিস্তার শাখা নদীতে পরলেও স্রোতের কারণে পড়ে যাওয়া স্থানের প্রায় আধা কিলোমিটার দূরে তিস্তার মূল নদী থেকে তাকে উদ্ধার করা হয়।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version