-->

ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি 
ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন
 
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছোট ভাইয়ের দায়ের কোপে মো.আব্দুর রশিদ (৫০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। (১৭ জুলাই) বুধবার বেলা সাড়ে তিনটার দিকে উপজেলার মরিচারচর গ্রামের বরইকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন অভিযুক্ত ছোট ভাই মো. আব্দুল হেকিম। তাঁরা দুজনেই ওই এলাকার মৃত তমিজ উদ্দিনের ছেলে।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সহোদর দুই ভাইয়ের মধ্যে আগে থেকেই পারিবারিক কলহ ছিল। ওই অবস্থায় বুধবার দুপুরে আব্দুর রশিদের শাক-সবজি খেতে আব্দুল হেকিমের কয়েকটা গরু অল্প কিছু অংশ নষ্ট করে ফেলে। এরপর আব্দুর রশিদ গরুগুলোকে ধরে বাড়িতে এনে বেঁধে রাখেন। এদিকে গরু বেঁধে রাখায় ক্ষিপ্ত হন আব্দুল হেকিম। ক্ষিপ্ত হয়ে রশিদের বাড়িতে গিয়ে গালিগালাজ শুরু করেন হেকিম। 
 
এরপর দুইভায়ের মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা। এর এক পর্যায়ে বাড়ির উঠোনে থাকা দা দিয়ে রশিদের পেটের বা পাশে কোপ দেয় হেকিম। এরপর রশিদ মাটিতে লুটিয়ে পড়লে হেকিম সেখান থেকে পালিয়ে যায়। ওই অবস্থায় প্রতিবেশীরা রশিদকে উদ্ধার করে হাসপাতালের উদ্দেশে ব্রহ্মপুত্র নদের পার পর্যন্ত নিতেই মারা যান রশিদ। এদিকে এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।
 
ঈশ্বরগঞ্জ থানার ওসি মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে আসামি পলাতক তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। অন্যান্য আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version