-->

পরিবারের জন্য বাজার সওদা নিয়ে বাড়ি ফেরা হলো না আরিফের 

ফেনী প্রতিনিধি
পরিবারের জন্য বাজার সওদা নিয়ে বাড়ি ফেরা হলো না আরিফের 
ফেনীতে সড়ক দুর্ঘটনায় মো. আরিফুল ইসলাম (৩৫) নামের একজন নিহত হয়েছেন। তিনি ফেনীর ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ পূর্ব পাঠানগড় গ্রামের মৃত সুলতান আহম্মদের ছেলে এবং পাঠাননগর বাজারের একজন ইলেকট্রনিক (রেফ্রিজারেটর) মিস্ত্রী।
 
বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ফেনী- ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের পাঠাননগর কন্ট্রাক্টর মসজিদ নামক স্থানে একটি দ্রুতগামী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন।
 
পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শী সূত্র জানায়, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের পাঠাননগর কন্ট্রাক্টর মসজিদের সামনে দিয়ে একটি দ্রুতগামী ট্রাক ছাগলনাইয়ার দিক থেকে ফেনীর দিকে যাচ্ছিল। এসময় আরিফুল ইসলাম নামে ওই ব্যক্তি গ্রামীণ সড়ক থেকে মোটরসাইকেল যোগে আঞ্চলিক সড়কে ওঠার সময় ট্রাকের সামনে পড়ে যায়। এতে ট্রাকের ধাক্কায় তিনি মোটরসাইকেলসহ ছিটকা খেয়ে সড়কের এক পাশে পড়ে যায়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। আশেপাশের লোকজন দ্রুত এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 
 
খবর পেয়ে ছাগলনাইয়া থানা পুলিশ সেখানে পৌঁছিয়ে লাশটি থানায় নিয়ে যায়।
 
ছাগলনাইয়া থানার ওসি মো. হাসান ইমাম ফেনী- ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের পাঠাননগর কন্ট্রাক্টর মসজিদ এলাকায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে একজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন।
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version