-->
শিরোনাম

ট্রেন ভাঙচুর মামলার ৫ আসামী গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি
ট্রেন ভাঙচুর মামলার ৫ আসামী গ্রেপ্তার

আন্তঃনগর জামালাপুর এক্সপ্রেস ট্রেনে হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়েরকৃত মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে জামালপুর রেলওয়ে থানা পুলিশ। জামালপুর রেলওয়ে থানার ওসি মো. মাহাবুবুর রহমান বলেন, রোববার ভোরে জামালপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করেন। আসামীদেরকে রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন, জামালপুর পৌরশহরের বাগেরহাটা এলাকার হেলাল উদ্দিনের ছেলে মো. সাইদুর রহমান, জেলার মেলান্দহ উপজেলার চাকধর সর্দারবাড়ী এলাকার শাহীন, নোয়াখালী জেলার রামগতি এলাকার জুয়েল, জামালপুর সদর উপজেলার মির্জাপুর এলাকার আব্দুল আলীর ছেলে দ্বীন ইসলাম ও সদর উপজেলার সাহাপুর এলাকার মো. হাবিবের ছেলে রায়হান।

জামালপুর রেলওয়ে থানার ওসি মো. মাহাবুবুর রহমান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদেরকে রোববার দুপুরে আদালতে প্রেরণ করা হয়। আদালত তাদের জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করার আদেশ দেন। কোটা বিরোধী আন্দোলন চলাকালীন সময় ১৮ জুলাই সন্ধ্যায় পৌরশহরের জহুরুল হক ফিশারী এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা তারাকান্দিগামী আন্তঃনগর জামালাপুর এক্সপ্রেস ট্রেনে হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তরা ট্রেনের ৮টি বগির ১০টি জানালা ভেঙ্গে ফেলে।

এসময় ট্রেনের সহকারি চালক মারাত্নকভাবে আহত হন।

এ ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় পৃথক চারটি মামলা দায়ের হয়। উক্ত মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version