-->
শিরোনাম

বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ১০

রাজবাড়ী প্রতিনিধি
বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ১০

রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত আরও ১০ জন। শুক্রবার সকাল ৮টার দিকে রাজবাড়ী উপজেলার সদর আলাদিপুর এলাকায় রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের দুইজনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন, রাজবাড়ী শহর সমাজসেবা অফিসের সমাজকর্মী ও সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের বাসিন্দা বি এম নাজিম উদ্দিন (৫০) এবং ট্রাকের হেলপার সাকিব (২০)। অপরজনের পরিচয় এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি।

আহতদের মধ্যে একজন রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন।

রাজবাড়ী সদর হাসপাতালের নার্সিং সুপারভাইজার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী মোহাম্মদ আলী জানান, কুষ্টিয়া থেকে ফরিদপুরগামী যাত্রীবাহী লোকাল বাসটি রাজবাড়ী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায় ও বাসটি রাস্তার পাশে একটি দোকানে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই বাসের চালক নিহত হন। আহত হন ট্রাকের চালক, হেলপার ও বাসের যাত্রীসহ অন্তত ১০-১২ জন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠায়।

রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানার এসআই জুয়েল রানা বলেন, ‘বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ৩ জন নিহত হয়েছেন। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।’

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version