-->
শিরোনাম

নান্দাইলে সাবেক এমপির বাসভবন ভাঙচুর-অগ্নিকাণ্ড

ময়মনসিংহ প্রতিনিধি
নান্দাইলে সাবেক এমপির বাসভবন ভাঙচুর-অগ্নিকাণ্ড

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ময়মনসিংহের নান্দাইলের দুইবারের সাবেক সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের পৌর শহরের বাসভবন ভাঙচুর ও আগুন দেন বিক্ষুব্ধ ছাত্র-জনতা। তবে, এ সময় বাসায় কেউ ছিল না বলে জানা গেছে।

সোমবার (৫ আগস্ট) বিকেলে দিকে বিক্ষুব্ধ ছাত্র-জনতা সাবেক এমপির বাসভবন ভাঙচুর করে ও আগুন দেয়। এ ছাড়া নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূঁইয়ার অফিস ও দোকানপাটে ভাঙচুর করে। ভাঙচুর করা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসাও।

এদিকে সোমবার বিকেল ৪টায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিক্ষুব্ধ জনতা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নান্দাইল সদরে জড়ো হয়। পরে পরিকল্পনামন্ত্রীর দলীয় কার্যালয়, উপজেলা ছাত্রলীগের কার্যালয়, পৌর ছাত্রলীগের কার্যালয়, সরকারি শহীদ স্মৃতি আদর্শ কলেজ ছাত্রলীগের কার্যালয়, বঙ্গবন্ধুর ম্যুরাল, জাতীয় চার নেতার ম্যুরালসহ বিভিন্ন জায়গায় ভাঙচুর ও আগুন দেয়। পরে সন্ধ্যার দিকে হাজার হাজার বিক্ষুব্ধ ছাত্র-জনতা ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে আনন্দ মিছিল বের করেন।

নান্দাইল থানা পুলিশের ওসি মো. আব্দুল মজিদ সাবেক এমপি আনোয়ারুল খান আবেদীন তুহিনের বাসায় অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version