-->
শিরোনাম

শম্ভুর বাসভবন-ল' চেম্বার ভাঙচুর

বরগুনা প্রতিনিধি
শম্ভুর বাসভবন-ল' চেম্বার ভাঙচুর

সোমবার কোটাবৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনের মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ ও দেশ ছেড়ে যাওয়ার খবরে বিজয়ের উল্লাসে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণের মাধ্যমে সাধারণ মানুষের মনে তৈরি হয়েছে ঈদের আনন্দ। 

পাশাপাশি বিক্ষুব্ধ ছাত্রজনতা বরগুনা জেলা শহরের সাবেক সংসদ সদস্য এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর বাসভবনে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেয়। 

বিক্ষুব্ধ ছাত্রজনতা হামলা চালিয়ে ভাঙচুর করে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর ল' চেম্বার, সহ-সভাপতি হুমায়ূন কবিরের ব্যবসা প্রতিষ্ঠান, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবীরের ব্যবসা প্রতিষ্ঠান, জেলা আওয়ামী লীগ নেতা মশিউর রহমান শিহাবের বাসভবন, মজিবুল হক কিসলুর ল' চেম্বার, জেলা আওয়ামী লীগের অফিস, আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মাহবুবুল বারী আসলামের ল চেম্বার, বরগুনা জেলার পোটকাখালীতে অবস্থিত সুরঞ্জনা ইকো ট্যুরিজমেন রিসোর্ট, বঙ্গবন্ধু নৌকা জাদুঘর, মুক্তিযুদ্ধ ট্রাস্টসহ বেশ কিছু স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর করে।

বরগুনা জেলা শহর জুড়ে তৈরি হয় অরাজকতা। শুধু বরগুনা জেলা শহর নয়, আশপাশের বিভিন্ন এলাকা ও উপজেলাগুলোতেও ভাঙচুর ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version