-->
শিরোনাম

এ বছর হচ্ছে না ঐতিহ্যবাহী খরমপুরের ওরস

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
এ বছর হচ্ছে না ঐতিহ্যবাহী খরমপুরের ওরস
খরমপুর শাহ সৈয়দ আহমদ গেছু দারাজ প্রকাশ্যে কল্লা শহীদ (রহ) এর মাজার

দেশের চলমান সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এ বছর হচ্ছে না খরমপুর হযরত শাহ সৈয়দ আহমদ গেছু দারাজ প্রকাশ্যে কল্লা শহীদ (রহ) বার্ষিক ওরস মোবারক। শুক্রবার (৯ আগস্ট) সকাল ১১টায় খরমপুর মাজার হলরুমে আয়োজিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন মাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খাদেম মিন্টু।

মিন্টু খাদেম জানান, ২০২৪ সনে ১০ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত খরমপুর হজরত শাহ সৈয়দ আহমদ গেছু দারাজ প্রকাশ্যে কল্লা শহীদ (রহ) বার্ষিক ওরস মোবারক আয়োজনের কথা ছিল। তবে অনিবার্য কারণবশত এ বছর ওরস মোবারক হচ্ছে না। এজন্য দেশের সমস্ত ভক্তদের ওরসের সময়কালে মাজারে না আসার জন্য অনুরোধ করেন তিনি।

উল্লেখ্য, বাৎসরিক ওরসকে কেন্দ্র করে প্রতি বছর দেশের নানান জায়গা থেকে লাখ লাখ ভক্তবৃন্দ এই মাজারে সমবেত হতেন। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এবছর বার্ষিক ওরসের আয়োজন না করার সিদ্ধান্ত নেয় মাজার পরিচালনা কমিটি।

এ সময় সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের হোসেন খাদেম, মোজাম্মেল হক খাদেম, দুলাল খাদেম, সাইফুল ইসলাম খাদেম রুজভেল্ট, রুস্তুম কামরান খাদেম, মো. সোহাগ খাদেমসহ ভক্ত- আশেকানবৃন্দ।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version