-->
শিরোনাম

আইনমন্ত্রী গ্রেফতার হওয়ায় আখাউড়ায় আনন্দ মিছিল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
আইনমন্ত্রী গ্রেফতার হওয়ায় আখাউড়ায় আনন্দ মিছিল
ছবি: আখাউড়ায় আনন্দ মিছিল।

ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া আসনের সদ্য সাবেক সংসদ সদস্য ও সাবেক আইনমন্ত্রী আনিসুল হক গ্রেফতারের খবরে আখাউড়ায় আনন্দ মিছিল করেছে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

 

মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে পৌর শহরের সড়ক বাজারে মিছিল করে পথসভা করেন তারা। মিছিল ও সভায় উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির আহ্বায়ক জয়নাল আবেদীন আব্দু মিয়া, সদস্য সচিব ডা. খোরশেদ আলম ভুঁইয়া, পৌর বিএনপির আহ্বায়ক সেলিম ভুঁইয়া, সদস্য সচিব আক্তার খান, যুবদলের আহবায়ক জাকির হোসেন, সদস্য সচিব মহসিন ভুঁইয়া, জিয়াউল হাসান সানি, আশরাফুল সরকার, জাবেদ ভুঁইয়া, সুমন চৌধুরী প্রমুখ। পথসভায় বক্তারা বলেন, স্বৈরাচারী হাসিনা সরকারের এই অবৈধ আইনমন্ত্রী আনিসুল হক দেশের বিচার ব্যবস্থাকে ধ্বংস করেছে।দেশের বহু নিরীহ মানুষকে ফাঁসিতে ঝুলিয়েছে।

 

তার সময়ে আমরা আখাউড়ায় কোনো মিটিং মিছিল করতে পারি নাই। আখাউড়াতে আমাদের অসংখ্যা নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে দিনের পর দিন হয়রানি করেছে। এ অবৈধ মন্ত্রীর কারণে আমাদের নেতাকর্মীরা বাড়িতে ঘুমাতে পারেনি। আজকে এই আনিসুল হক আটক হওয়া আমাদের জন্য খুশির দিন। স্বৈরাচার সরকারের এই অবৈধ আইনমন্ত্রী আনিসুল হকের ফাঁসি চাই।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version