-->
শিরোনাম

পুলিশ সদস্যের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

সাভার (ঢাকা) প্রতিনিধি
পুলিশ সদস্যের বস্তাবন্দি মরদেহ উদ্ধার
নিহত পুলিশ সদস্য কামরুল হাসান

ধামরাইয়ে কামরুল হাসান (২৩) নামের এক পুলিশ সদস্যের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী নারগিস আক্তারকে (১৯) আটক করেছে পুলিশ। নিহত কামরুল হাসান ধামরাই উপজেলার কংসপট্টি এলাকার মৃত রুস্তম আলীর ছেলে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে ধামরাই উপজেলার কংসপট্টি এলাকার একটি ডোবা থেকে বস্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করে ধামরাই থানার পুলিশ। তিনি পুলিশের উত্তরা এপিবিএন শাখায় কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, কয়েক দিন আগে কামরুল গ্রামের বাড়িতে আসেন। পরে বুধবার সকালে তার মোবাইল ফোনে একটি কল আসে। তখন কামরুল তড়িঘড়ি করে বাসা থেকে বের হয়ে যান। পরে সারা দিন বাসায় না ফেরায় বাড়ির লোকজন কামরুলের সন্ধান করলেও খোঁজ পাননি। পরে শুক্রবার ডোবায় বস্তাবন্দি অবস্থায় কামরুলের মরদেহ ভেসে ওঠে। এ সময় প্রতিবেশীরা দেখতে পেয়ে ধামরাই থানায় খবর দেন।

ধামরাই থানা পুলিশের এসআই নাসির বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করে ওই পুলিশ সদস্যের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা যায়, স্ত্রীর পরকীয়ার কারণে ওই পুলিশ সদস্যকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version