-->
শিরোনাম

শহীদ মিরাজের পরিবারের পাশে বিএনপি

লালমনিরহাট প্রতিনিধি
শহীদ মিরাজের পরিবারের পাশে বিএনপি

ছাত্র-জনতার বৈষম্যবিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে শাহাদাত বরণকারী শহীদ মিরাজুল ইসলাম মিরাজ খান হত্যার প্রতিবাদে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা বিএনপির উদ্যোগে নগদ অর্থ প্রদান ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার উপজেলার মহিষখোচায় মিরাজের বাড়িতে তার পিতার হাতে নগদ টাকা তুলে দেন বিএনপি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, আসাদুল হাবিব দুলু সহ নেতাকর্মীরা। এসময় শহীদ মিরাজের কবর জিয়ারত করে মুনাজাত করেন।

 

জানা যায়, চলমান আন্দোলনে ৫ আগস্ট বিকেলে যাত্রাবাড়ী থানা এলাকায় গুলিবিদ্ধ হয় শিক্ষার্থী মিরাজ খান। পারিবারিক অস্বচ্ছলতার কারণে পড়াশুনার পাশাপাশি ঢাকায় কাজ করতেন তিনি। ঢাকায় কোথাও চিকিৎসার সুযোগ না পেয়ে তার পরিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশন করা হলেও ৮ আগস্ট সকালে শাহাদাত বরণ করেন। তার বাবা আব্দুস সালাম ক্যান্সারে আক্রান্ত ও আর্থিকভাবে উপার্জনক্ষম ছেলের মৃত্যুতে ভেঙ্গে পড়ে পরিবারটি। এমন অবস্থায় লালমনিরহাট জেলা বিএনপি পক্ষ থেকে তাঁর পরিবারকে নগদ ১ লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সম্প্রতি সমাবেশ প্রধান অতিথি বিএনপি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি সভাপতি আসাদুল হাবিব দুলু সহ আদিতমারী উপজেলা বিএনপি আহ্বায়ক আমিনুল ইসলাম, সদস্য সচিব সালেহ উদ্দিন প্রমানিক, মহিষখোচা ইউনিয়ন যুবদলের সভাপতি ওহেদুজ্জামান ও অন্যান্য নেতাকর্মীরা বক্তব্য দেন।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version