-->
শিরোনাম
বিএনপির যুগ্ম মহাসচিব প্রিন্স

ছাত্র গণঅভ্যূত্থানে নিহত শহীদ পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা প্রদান 

ময়মনসিংহ প্রতিনিধি 
ছাত্র গণঅভ্যূত্থানে নিহত শহীদ পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা প্রদান 

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, ষড়যন্ত্র করে লাভ হবে না, প্রতিটি হত্যা, গুম, দুর্নীতি, লুটপাটের এবং গণতান্ত্র, ভোটাধিকার, মানবাধিকার হরণের দায়ে শেখ হাসিনা ও তার দোসরদের বিচার হবে।

আজ শনিবার বিকেলে হালুয়াঘাট পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত গণঅভূত্থানে শহীদদের পরিবারকে সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রিন্স এসব কথা বলেন।

এ সময় শহীদ বিজয় ফরাজী, শহীদ সেলিম শেখ, শহীদ রাজু মিয়ার পরিবারকে এবং গুলিতে আহত মেহেদী হাসানের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রিন্স বলেন, দেশকে স্বৈরাচারমুক্ত করতে ছাত্র-জনতা অকাতরে প্রাণ দিয়েছেন। সহস্রাধিক মানুষের প্রাণের বিনিময়ে স্বৈরাচার মুক্ত পরিবেশে বাংলাদেশের জনগণ গণতন্ত্রের পথে নতুন করে যাত্রা শুরু করলেও জগণের বিজয় নস্যাৎ করতে ষড়যন্ত্র থেমে নেই। পতিত স্বৈরাচার ভারতে পালিয়ে গিয়ে সেখানে বসে জনগণের বিজয় নস্যাৎ করতে উস্কানী দিচ্ছে।

তিনি সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, হাজারো শহীদের রক্তে রঞ্জিত বিজয় নস্যাত করতে দেওয়া হবে না। আন্দোলনের বীর শহীদদের অসচ্ছল পরিবারের এবং আহতদের চিকিৎসার দায়িত্ব রাষ্ট্রকে নিতে হবে। বিএনপি নিহত পরিবারের পাশে থাকার এবং আহতদের চিকিৎসার জন্য সাধ্যমতো চেষ্টা করছে। এ বিষয়ে তিনি অন্তর্বর্তী সরকারের উদ্যোগ নেওয়ার আহ্বান জানান। একই সঙ্গে নেতাকর্মীদের প্রতি আন্দোলনে নিহত ও আহতদের সুখ দুঃখে খোঁজ খবর রাখারও আহ্বান জানান তিনি।

এ সময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আরফান আলী, আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আলী আশরাফ, আলমগীর আলম বিপ্লব, বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, রফিকুল ইসলাম, ক্বারী নাসির উদ্দিন, বদরুল আহসান খান, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহসভাপতি আবুল আজিজ খান, তরিকুল ইসলাম চঞ্চল, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান আসিফ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা আহ্বায়ক রুহুল আমিন খান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলিমুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহেদী হাসান দুলাল, বিভাগীয় শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা সভাপতি আব্দুল গণি, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, পৌর ছাত্রদলের আহ্বায়ক নুরে আলম জনি, সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, উপজেলা তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম, সদস্য সচিব আলী আজগর প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version