-->
শিরোনাম

আদালত প্রাঙ্গনে বাদীর উপর হামলা

নোয়াখালী প্রতিনিধি
আদালত প্রাঙ্গনে বাদীর উপর হামলা

নোয়াখালী সদর উপজেলার ৯ নং কালাদরাপ ইউনিয়নের উত্তর শুল্লকিয়া গ্রামে জায়গা জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে রোববার সকাল ১১টায় জেলা জজকোর্ট আদালত প্রাঙ্গণে মামলার বাদী মো. বেলাল হোসেনের উপর অতর্কিত হামলার ঘটনা ঘটে। এতে তিনি গুরুত্বের আহত হন। বর্তমানে তিনি নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

হামলাকারীরা হলেন, মামলার বিবাদী ও একই ইউনিয়নের মোহাম্মদ শাহাবুদ্দিন, আব্দুল মান্নান, মহিন উদ্দিন মাঝিসহ অজ্ঞাত ১৫/২০ জন ভাড়াটিয়া সন্ত্রাসী।

ঘটনার বিবরণে জানা যায়, হামলাকারীদের সাথে জায়গা জমি নিয়ে নোয়াখালী বিজ্ঞ সিনিয়র বিচারিক ম্যাজিস্ট্রেট ১ নং আমলি আদালতে সি আর নং৬৩ /২০২৪ এবং পিটিশন ৬৫৩ /২০২৩নং মামলা দীর্ঘ দুই বছর চলমান আছে। ঘটনার দিন সকালে বাদী বেলাল হোসেন মামলা সংক্রান্ত বিষয়ে কোট প্রাঙ্গনে এলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা হামলাকারীরা সহ ভাড়াটিয়া ১৫/২০ জন অজ্ঞাত যুবক তার উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা এই সময় তাদের হাতে থাকা লাঠি ও লোহার রড দিয়ে তাকে এলোপাতাড়ি মারতে থাকে।

এ সময় স্থানীয় এলাকার মাইনুদ্দিন এসে হামলাকারীদের কাছ থেকে বেলালকে উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে তার বড় ভাই মো. শাহজাহান জানান, হামলার বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version