-->
শিরোনাম

বর্ণাঢ্য আয়োজনে বাকৃবির ৬৪তম প্রতিষ্ঠা দিবস পালিত

ময়মনসিংহ প্রতিনিধি 
বর্ণাঢ্য আয়োজনে বাকৃবির ৬৪তম প্রতিষ্ঠা দিবস পালিত

বর্ণাঢ্য র‌্যালি, বৃক্ষরোপণ ও ব্রহ্মপুত্র নদে পোনা অবমুক্তকরণের মধ্য দিয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ৬৪তম প্রতিষ্ঠা দিবস পালিত হয়েছে। আজ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে বাকৃবি শিক্ষক সমিতি। কর্মসূচির অংশ হিসাবে সকাল ৫ টা ৩৪ মিনিটে বিশ্ববিদ্যালয়ের সকল অফিস, আবাসিক হল ও ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর একটি আনন্দ র‌্যালি বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি ভবন সংলগ্ন আমতলা হয়ে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভের সামনে গিয়ে শেষ হয়। পরে ১২টায় মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভের সামনে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করা হয়।

এসময় র‌্যালিতে উপস্থিত ছিলেন, বাকৃবির ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. খন্দকার মো. মুস্তাফিজুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. রফিকুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আসাদুজ্জামান সরকার, বিভিন্ন অনুষদের শিক্ষক-শিক্ষার্থীসহ কৃষি  বিশ্ববিদ্যালয়ের স্কুলের শিক্ষার্থীরা। এরপর উপাচার্য বাসভবন সংলগ্ন ব্রহ্মপুত্র নদে মাঝে পোনা অবমুক্ত করা হয়।

দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের সকল মসজিদ ও উপাসনালয়ে বিশ্ববিদ্যালয়ে উন্নয়ন ও সমৃদ্ধি নিয়ে দোয়া ও প্রার্থনা করা হয়।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version