-->
শিরোনাম

উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল
কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মঈনুজ্জামান অপু ও পৌর মেয়র শওকত উসমানের পদত্যাগের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও ছাত্র জনতা। 
 
আজ রোববার কটিয়াদী বাসস্ট্যান্ড থেকে মিছিল শুরু হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ ঘেরাও করে। কিন্তু চেয়ারম্যান কার্যালয়ে না আসায়  পরিষদের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। 
 
এতে বক্তব্য দেন, উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন খান দিলীপ, সাধারণ সম্পাদক আরিফুর রহমান কাঞ্চন, সাবেক সাধারণ সম্পাদক সানাউল্লাহ, বিএনপি নেতা মিজানুর রহমান স্বপন, জায়েদুল, পৌর কাউন্সিলর মাহফুজুর রহমান মিঠু, যুবদল নেতা শফিকুল ইসলাম ফুলু, ছাত্র সমন্বয়ক রাব্বি, নৌশাদ প্রমুখ। 
 
বক্তাগন বলেন, যে চেয়ারম্যান, মেয়র ছাত্রদের বিরুদ্ধে অস্ত্র হাতে নিতে পারে তাদের চেয়ার আকরে ধরে রাখার কোন অধিকার নেই। অবিলম্বে তাদের পদত্যাগ করতে হবে। উল্লেখ্য গত ৪ আগষ্ট বিষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্রতিহত করার জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান মঈনুজ্জামান অপু ও পৌর মেয়র শওকত উসমানের নেতৃত্বে আওয়ামী লীগের নেতা কর্মীরা দেশীয় অস্ত্র দা, ছুড়ি, লাঠি নিয়ে ছাত্রদেরকে ধাওয়া করে। 
 
ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version