-->
শিরোনাম

নবীনগরে মেঘনা নদীর পাড়ে যুবকের লাশ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
নবীনগরে মেঘনা নদীর পাড়ে যুবকের লাশ
ছবি: নিহত সুশান্ত সরকার৷

নবীনগরে মেঘনা নদীর পাড় থেকে সুশান্ত সরকার নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ৷ সোমবার (১৯ আগষ্ট) সকালে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের নাসিরাবাদ গ্রামে এই ঘটনা ঘটে৷ নিহত সুশান্ত সরকার নাসিরাবাদ গ্রামের নিতাই সরকারের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নাসিরাবাদ গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী নিতাই চন্দ্র সরকারের ছেলে সুশান্ত সরকারের সাথে একই গ্রামের তাহের মিয়ার ছেলে আশিক মিয়ার বন্ধুত্ব ছিল। ঘটনার দিন রোববার রাতে আশিক তার দলবলসহ সুশান্তের বাড়িতে আসে।

 

এরপর আশিক সুশান্তকে ঘর থেকে ডেকে নিয়ে চলে যায়। সুশান্তের মা রূপালী সরকার জানান, সুশান্ত একটি পুরনো মোটরসাইকেল আশিকের কাছে বিক্রি করেন। কিন্তু আশিক সেই টাকা পরিশোধ না করায় সম্প্রতি আশিকের সাথে সুশান্তের একাধিকবার ঝগড়া হয়। এরই জের ধরে আশিক রোববার রাতে তার দলবল নিয়ে এসে সুশান্তকে ঘর থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করে মেঘনার পাড়ে লাশ ফেলে রেখে যায়।

 

তিনি আরও বলেন, 'আমার এক মাস বয়সী নাতি ও ছেলের বউডারে লইয়া আমরা এখন কি করুম, কার কাছে এর বিচার চাইমু? এই খুনের বিচার কি আমরা গরিব মানুষ পাইমু?' এ বিষয়ে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version