-->
শিরোনাম

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে ন্যক্কারজনক হামলার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

কুমিল্লা প্রতিনিধি
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে ন্যক্কারজনক হামলার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে সোমবার দুর্বৃত্তদের ন্যক্কারজনক হামলার ঘটনায় কুমিল্লা নগরীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বৈরী আবহাওয়া উপেক্ষা করে মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ১১টায় নগরীর প্রাণকেন্দ্র কান্দিরপাড় এলাকায় কুমিল্লা টাউন হলের বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মুক্তমঞ্চে এই কর্মসূচি পালন করেছেন কুমিল্লায় কর্মরত সাংবাদিকরা। কর্মসূচিতে সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্টজনরা অংশগ্রহণ করেন।

প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সকলে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে দুর্বৃত্তদের পরিকল্পিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এছাড়া সাম্প্রতিক সময়ে অন্যান্য মিডিয়া হাউজে হামলার ঘটনায় প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন জেলার জৈষ্ঠ্য সাংবাদিকরা।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন- কালের কন্ঠ, বাংলাদেশ প্রতিদিন, নিউজ ২৪ টেলিভিশসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাতটি প্রতিষ্ঠান দেশের প্রথম সারির মিডিয়া হিসেবে দেশ ও জনগণের কল্যাণে কাজ করছে। তাদের প্রতিটি মিডিয়াই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে আসছে। কিন্তু ষড়যন্ত্রকারী ও সন্ত্রাসীরা চায় গণমাধ্যমকে দাবিয়ে রাখতে। এজন্য তারা গণমাধ্যমের লাগাম টানতে চায়। সাম্প্রতিক সময়ে মিডিয়া হাউজগুলোতে হামলার দৃশ্য দেখলে সেটিই প্রতীয়মান হয়। যার সবশেষ দৃশ্য আমরা দেখলাম দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে সোমবার দুর্বৃত্তদের ন্যক্কারজনক হামলার মাধ্যমে। আমরা হামলাকারী সন্ত্রাসীদের জানিয়ে দিতে চাই- এভাবে সন্ত্রাসী হামলা চালিয়ে গণমাধ্যমের কন্ঠরোধ করা যাবে না।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি ও একাত্তর টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক কাজী এনামুল হক ফারুক, বাসস ও বাংলাদেশ বেতারের প্রতিনিধি জেলার জৈষ্ঠ্য সাংবাদিক অশোক বড়ুয়া, কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মানবজমিনের স্টাফ রিপোর্টার জাহিদ হাসান, বাংলাদেশ সাংবাদিক সমিতি-কুমিল্লার সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কুমিল্লার ভারপ্রাপ্ত সম্পাদক শাহাজাদা এমরান, কুমিল­া মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অচিন্ত্য দাস টিটু, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মহিউদ্দিন মোল্লা, মাইটিভির জেলা প্রতিনিধি আবু মুসা, এনটিভির জেলা প্রতিনিধি মাহফুজ নান্টু, কালের কন্ঠের জেলা প্রতিনিধি আবদুর রহমান, বাংলানিউজের জেলা প্রতিনিধি তৈয়বুর রহমান সোহেল প্রমুখ।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version