-->
শিরোনাম

বাকৃবির প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব পেলেন ড. খন্দকার মো. মোস্তাফিজুর রহমান

ময়মনসিংহ প্রতিনিধি
বাকৃবির প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব পেলেন ড. খন্দকার মো. মোস্তাফিজুর রহমান

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব পালন করবেন ডিন কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. খন্দকার মো. মোস্তাফিজুর রহমান। মঙ্গলবার (২০ আগষ্ট) বেলা ৩টায় এই বিষয়ে জারিকৃত একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। এর আগে বাকৃবির উপাচার্যসহ প্রশাসনিক সকল কর্মকর্তার পদত্যাগের পর এক ধরনের প্রশাসনিক অচলাবস্থা সৃষ্টি হয় বিশ্ববিদ্যালয়ে। এমতাবস্থায় ড. খন্দকার মো. মোস্তাফিজুর রহমানকে অতিরিক্ত দায়িত্ব হিসেবে বিশ্ববিদ্যালয়ের আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব প্রদান করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শিক্ষা মন্ত্রণালয়ের প্রেরিত পত্রের প্রেক্ষিতে ডিন কাউন্সিলের গত ১৯.০৮.২০২৪ তারিখের সভায় গৃহীত সিদ্ধান্তমূলে মনোনীত এ বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিন এবং ডিন পরিষদের আহবায়ক অধ্যাপক ড. খন্দকার মো. মোস্তাফিজুর রহমান ডিন হিসেবে তাঁর কার্যকালের মেয়াদকাল অর্থাৎ ২৮.১০.২০২৪ তারিখ পর্যন্ত সাময়িকভাবে বিশ্ববিদ্যালয়ের আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব পরিচালনা করবেন।

উল্লেখ্য, অধ্যাপক ড. খন্দকার মো. মোস্তাফিজুর রহমান ১৯৯৩ সনের ২০ জুন প্রভাষক হিসেবে কৃষি পরিসংখ্যান বিভাগে যোগদান করেন। পরবর্তী পর্যায়ে তিনি ১৯৯৬ সনে সহকারী অধ্যাপক, ২০০২ সনে সহযোগী অধ্যাপক ও ২০০৬ সনে অধ্যাপক হিসেবে পদোন্নতি পান।বর্তমানে তিনিকৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিনের দায়িত্বে আছেন।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version