-->
শিরোনাম

আজকের রূপান্তর পত্রিকার নির্বাহী সম্পাদক হলেন জুলফিকার মাহামুদ নিয়াজ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
আজকের রূপান্তর পত্রিকার নির্বাহী সম্পাদক হলেন জুলফিকার মাহামুদ নিয়াজ

বহুল প্রচারিত আজকের রূপান্তর ডটকম অনলাইন পত্রিকার নির্বাহী সম্পাদক হলেন, প্রতিথযশা সাংবাদিক ঐতিহ্যবাহী চরফ্যাশন প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি জুলফিকার মাহামমুদ নিয়াজ। বৃহস্পতিবার আজকের রূপান্তর পত্রিকার প্রকাশকের স্বাক্ষরিত পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, সাংবাদিক জুলফিকার মাহমুদ নিয়াজ ১৯৮৪ সনে প্রতিষ্ঠিত ঐতিহ্যেবাহী চরফ্যাশন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। তার সাংবাদিকতার জীবনে তিনি জাতীয় দৈনিক মিল্লাত পত্রিকার নিজস্ব প্রতিনিধি ও জাতীয় দৈনিক পত্রিকা'র নিজস্ব প্রতিনিধি হিসেবে সুনামের সাথে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি ব্যবসায়ী জীবনের পাশাপাশি বিভিন্ন সংবাদ পত্রের সাথে জড়িত আছেন। ৯ আগস্ট তিনি চরফ্যাশন প্রেসক্লাবের সকল সদস্যদের সম্মতিক্রমে ঐতিহ্যেবাহী চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হন। পরে তিনি বহুল প্রচারিত আজকের রূপান্তর ডটকম অনলাইন পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে তিনি যোগদান করেন।

তিনি আজকের রূপান্তর পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে যোগদান করায় তাকে অভিনন্দন জানিয়েছেন আজকের রূপান্তর পত্রিকার প্রকাশ ও সম্পাদকসহ পত্রিকায় কর্মরত সকল সহকর্মীরা। এছাড়াও জুলফিকার মাহমুদ নিয়াজ আজকের রূপান্তরের ডটকম পত্রিকার নির্বাহী সম্পাদক হওয়ার তাকে শুভেচ্ছা জানিয়েছেন চরফ্যাশন প্রেসক্লাবের সকল সংবাদিক, পাঠক, শুভাকাঙ্খী ও সুশিল সমাজের ব্যক্তিবর্গরা।

নির্বাহী সম্পাদক হওয়ায় তিনি আজকের রূপান্তর ডটকম পত্রিকার পরিবারবর্গকে ধন্যবাদ জানান। পাশাপাশি তার ওপর অর্পিত দায়িত্ব তিনি সুনামের সাথে পালন করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় গণমাধ্যম সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version