-->
শিরোনাম
জরুরী সংবাদ সম্মেলনের মাধ্যমে

চরফ্যাশনে যুবদলের ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষনা

চরফ্যাশন(ভোলা) প্রতিনিধি
চরফ্যাশনে যুবদলের ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষনা

ভোলার চরফ্যাশন উপজেলার ২১ ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ডের যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

শুক্রবার সকালে শরিফপাড়া উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবদলের আহবায়ক শহিদুল আলম প্রিন্স ও সদস্য সচিব জহিদুল ইসলাম রাসেল এক জরুরী সংবাদ সম্মেলনের মাধ্যমে উপজেলার সকল ইউনিয়নের কমিটি বিলুপ্ত ঘোষনা করেন।

জানাযায়,২০২২ সনে কেন্দ্রীয় ও জেলা যুবদলের সিদ্ধান্ত মোতাবেক চরফ্যাশন উপজেলার পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কমিটি ঘোষনা করা হয়। পুর্বের ঘোষনাকৃত উপজেলার ২১ ইউনিয়ন ও পৌসভার ৯টি ওয়ার্ড কমিটির মেয়াদ উর্ত্তীন হওয়ায় ইউনিয়ন কমিটি ও ওয়ার্ড কমিটি এবং পৌরসভার ৯টি ওয়ার্ড কমিটির যুবদলের সকল নেতাকর্মীদেরকে সাংগঠনিক কার্যক্রমে নিস্ক্রিয় হওয়া ও সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষে কমিটিকে বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

উপজেলা যুবদলের আহবায়ক শহিদুল আলম প্রিন্স জানান, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের কার্যনির্বাহী কমিটির সকল নেতাদের সাংগঠনিক কার্যক্রমের গতিশীল করতে এসব কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন জানান, ২০২২ সনে চরফ্যাশন উপজেলা যুবদলের আহবায়ক শহিদুল আলম প্রিন্স ও সদস্য সচিব জাহিদুল ইসলাম রাসেল ও পৌরসভা শাখায় আবুবক্কর সিদ্দিক মিলটনকে আহবায়ক ও রাশেদুল হাসান নয়নকে সদস্য সচিব করে কেন্দ্রীয় ভাবে যুবদলের কমিটি ঘোষনা করা হয়। এই কমিটির আলোকে চরফ্যাশন উপজেলার ২১ টি ইউনিয়নের যুবদলের ইউনিয়ন ও ওয়ার্ডের কমিটি দেয়া হয়েছে। ইউনিয়নের নেতাকমীরা নিস্ক্রিয় থাকার কারনে সংগঠনের কার্যক্রমগতিশীল করার লক্ষে কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক এসব কমিটি বিলুপ্ত করা হয়েছে। চরফ্যাশন উপজেলায় এই আহবায়ক কমিটির বাহিরে অন্য কোন যুবদলের কমিটি নেই। এছাড়া দুলারহাট, শশীভূষণ ও দক্ষিণ আইচা থানার যুবদলের কোন কমিটি নেই।

এসময়ে উপস্থতি ছিলেন, উপজেলা যুবদল নেতা আবুল কাশেম নয়ন, তোফাজ্জল হোসন তালুকদার,নজরুল ইসলাম, হারুন অর রশদি, মোশাররফ হোসনে লিটন , মোজাহিদি. ফয়েজ উদ্দিন, মইনুল ইসলাম সোহেল, সোয়াইব রহমান, শামীম খান,রেদওয়ান উল্লাহ, আরফি,সাইফুল ইসলাম, নূরনবী ,অহিদুর রহমান বলি ,আবু সায়েম মালতয়িা,আবুল হাসনাত তুহিন, কাইয়ুম শিকদার, শাহিন আলম, সুজন মাহমুদ,রোমেন্স মাতাব্বর,সফিক ফরাজী, ইলিয়াস হোসেন বেল্লাল,মো, জুম্মুন , মো.জাহিদুল ইসলাম রিজভী প্রমুখ।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version