-->
শিরোনাম

গাইবান্ধায় ৩১ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধায় ৩১ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ৩১ কেজি গাঁজাসহ একটি পিকআপ ভ্যান জব্দ করেছে র‌্যাব। এ সময় তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- শফিকুল ইসলাম (৫৩) খুলনার দৌলতপুর উপজেলার ফুলবাড়ি গেট গ্রামের ধলু মিয়ার ছেলে, হৃদয় মিয়া (২৫) সোনাডাঙ্গা উপজেলার গোল্লামারি গ্রামের সিরাজের ছেলে এবং সুমন হোসেন (২৯) দৌলতপুর উপজেলা মহেশ্বর পাশা গ্রামের ইউনুস হোসেনের ছেলে।

শুক্রবার মধ্যরাতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালকের পক্ষে - সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (২৩ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ী ব্র্যাক মোড় বাঁশকাটা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৩১ কেজি শুকনো গাঁজা ও একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়। একইসঙ্গে ওই তিন মাদক কারবারিকেও গ্রেপ্তার করা হয়। 

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা দীর্ঘ দিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version