-->
শিরোনাম

বরিশাল মেহেন্দিগঞ্জের ত্রাস সাবেক এমপি পঙ্কজ নাথের নামে মামলা

বরিশাল প্রতিনিধি
বরিশাল মেহেন্দিগঞ্জের ত্রাস সাবেক এমপি পঙ্কজ নাথের নামে মামলা

বরিশাল-৪ আসনের সাবেক স্বতন্ত্র সংসদ সদস্য (এমপি) ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক পঙ্কজ নাথসহ আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের ১৬৫ নেতাকর্মীর নামে মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে মেহেন্দিগঞ্জ থানায় মামলা করা হয় বলে ওসি ইয়াসিনুল হক জানান।

দুই বছর আগে ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর ও লুটের অভিযোগ এনে মামলা করেছেন মেহেন্দিগঞ্জ পৌর বিএনপির সদস্য সচিব রিয়াজউদ্দিন চৌধুরী দিনু। বাদী বিএনপি নেতা দিনু জানান, ২০২২ সালে মেহেন্দিগঞ্জের পাতারহাট বন্দরে মধ্যবাজার এলাকায় তার চৌধুরী ব্রিকসের অফিসে হামলা-ভাঙচুর ও লুট করা হয়।

এতে তার ১৫-১৬ লাখ টাকার ক্ষতি হয়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় মামলা করতে পারেননি। তাই বৃহস্পতিবার মেহেন্দিগঞ্জ থানায় মামলা করেছেন। মামলায় সাবেক সংসদ সদস্য পঙ্কজ নাথ ছাড়াও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের আসামি করা হয়েছে বলে বিএনপি নেতা দিনু জানিয়েছেন।

মেহেন্দিগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হক জানান, বিএনপি নেতার অফিস কক্ষে হামলা-ভাঙচুরের ঘটনায় সাবেক সংসদ সদস্যসহ নামধারী ৪৫ জন ও অজ্ঞাত ১২০ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। মামলার কোনো আসামি গ্রেপ্তার নেই। তাদের গ্রেপ্তারে অভিযান করা হচ্ছে।

মামলায় উল্লেখযোগ্য আসামিদের মধ্যে রয়েছেন- মেহেন্দিগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহাজান সোহেল মোল্লা, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আবি আব্দুল্লাহ দোলন, ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মনির জোমাদ্দার ও সাবেক সাংসদের ভাই মনজ দেবনাথ।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version