-->
শিরোনাম

শ্রীপুরে ৮ শহীদ পরিবারকে ২ লক্ষ টাকা করে দিয়েছেন জামাতে ইসলাম

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
শ্রীপুরে ৮ শহীদ পরিবারকে ২ লক্ষ টাকা করে দিয়েছেন জামাতে ইসলাম

গাজীপুরের শ্রীপুরে জামাতে ইসলামীর পক্ষ থেকে বিগত বৈষম্যবিরোধী আন্দোলনে ৮ শহিদ পরিবারকে ২ লক্ষ করে নগদ অর্থ প্রদান করেছেন। রবিবার বিকেলে শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা বেগম আয়েশা অডিটোরিয়ামে এবার তো প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ জামাতে ইসলামীর নায়েবে আমির ও সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অর্থ প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ছাত্র জনতার এই বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ভাইদের রক্তের বিনিময়ে এই জালিম সরকারের প্রধান শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছে। ছাত্র জনতার ত্যাগের কারণে বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীনতা পেয়েছে। এই স্বাধীনতা যাতে অক্ষুন্ন রাখা যায় সেজন্য সকলকে সোচ্চার থাকতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুরের জেলা আমির জাহাঙ্গীর আলম, সেক্রেটারি শফিউদ্দিন আহমেদ, শ্রীপুর উপজেলা আমির মাওলানা নূরুল ইসলাম, জেলা প্রচার সেক্রেটারি মুস্তাফিজুর রহমান, শ্রীপুর পৌর আমির মাওলানা জাহাঙ্গীর কবির,

উল্লেখ্য, এ আন্দোলনে শ্রীপুর এলাকায় শহীদ হওয়া, হাফেজ শরিফুল, জাহাঙ্গীর আলম, সবুজ মিয়া, সিফাত উল্লাহ, কাওসার, আবু সুফিয়ান, রতন মিয়া ও আব্দুর রহমানের পরিবারকে এ অর্থ প্রদান করা হয়েছে।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version