-->
শিরোনাম

নাজিরপুর প্রেসক্লাব কমিটি সভাপতি সাঈদ সম্পাদক সিপার

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
নাজিরপুর প্রেসক্লাব কমিটি সভাপতি সাঈদ সম্পাদক সিপার

পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রেসক্লাবের পূনাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত রোববার বিকালে সর্বসম্মতিক্রমে আগামি ২ বছরের জন্য দৈনিক আমাদের কন্ঠের কে এম সাঈদকে সভাপতি ও দৈনিক ভোরের আকাশ এর নাজিরপুর প্রতিনিধি এস এম সিপারকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

 

পরে গতকাল সোমবার ১৫ সদস্যের একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আকরাম আলী ডাকুয়া (দৈনিক দিনকাল) সহ-সভাপতি মো.এ বি তাওহীদ (এ টু জেট নিউজ) ,যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ কুমার সিকদার (দৈনিক ইত্তেফাক) ও এস এম রোকনুজ্জামান (দৈনিক আজকের দর্পণ), অর্থ সম্পাদক এস এম জাহিদুল হক (দৈনিক ইনকিলাব),দপ্তর সম্পাদক মো. আল আমীন হাজরা (দৈনিক নয়া দিগন্ত), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সফিকুল ইসলাম সোহেল (দৈনিক সংবাদ), সাহিত্য বিষায়ক সম্পাদক মো. মশিউর রহমান ( দৈনিক যায়যায়দিন)। নির্বাহী কমিটির সদস্যরা হলেন, সঞ্জীব কুমার রায় (দৈনিক প্রতিদিনের বাংলাদেশ), মো. সিদ্দিকুর রহমান তুহিন (দৈনিক সংবাদ সারাবেলা), মো. হাসান তালুকদার ( দৈনিক মানবজমিন) ,মো. আরিফুল ফরাজি (দৈনিক ভোরের ডাক), মো. দেলোয়ার হোসেন (দৈনিক আমাদের কন্ঠ)।

 

নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি সিদ্দিকুর রহমানের অনুরোধে সহ সভাপতি আকরাম আলী ডাকুয়ার সভাপতিত্বে এ কমিটি গঠন করা হয়। পরে প্রেস ক্লাবের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম ও দেলোয়ার হোসেন নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version