-->
শিরোনাম

ছাত্রলীগ নেতা ছাত্রশিবিরে যোগদান নিয়ে এলাকায় তোলপাড়

সিলেট ব্যুরো
ছাত্রলীগ নেতা ছাত্রশিবিরে যোগদান নিয়ে এলাকায় তোলপাড়

বিয়ানীবাজারে এক ছাত্রলীগ নেতা ছাত্রশিবিরে যোগদান নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক আহমদ শরীফ ছামী বাংলাদেশ জামায়াতে ইসলামীর ছাত্র সংগঠন ছাত্র শিবিরের সদস্য ফরম পুরন করে সংগঠনে যোগদান করেছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর ছড়িয়ে পরলে এলাকার রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। ছাত্রলীগ থেকে ছাত্রশিবিরের রাজনীতিতে যোগ দেওয়ার নজির কম থাকায় বিষয়টিকে অনেকে স্বাভাবিক চোখে দেখছেননা।

আহমদ শরীফ ছামী বিয়ানীবাজার পৌর এলাকার শ্রীধরা গ্রামের আব্দুল হাসিবের পুত্র। ছামী সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য কে এইস সুমনের স্বাধীন গ্রুপের ছাত্রলীগের কর্মী হিসেবে মিটিং মিছিলে সক্রিয় ছিলেন। কয়েকমাস আগে বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে যায়গা করে নেন। শনিবার তিনি ছাত্রলীগ ত্যাগ করে জামায়াতের ছাত্র সংগঠন ছাত্রশিবিরে যোগদান করেন।

বিয়ানীবাজার পৌরসভার ১ নং ওয়ার্ডের জামাতের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন ছামীর অনেক বন্ধুরা ছাত্রশিবির এর রাজনীতির সাথে সম্পৃক্ত তাই তার বন্ধুরাই ছামীকে ছাত্রশিবির এর রাজনীতিতে সম্পৃক্ত করেছে বলে জেনেছি ।

আওয়ামিলীগ সরকারের পতনের পর আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা মামলা - হামলার ভয়ে আতঙ্কে রয়েছেন। অনেকে মনে করছেন এসকল মামলা- হামলা থেকে বেছে থাকার জন্যই দল পরিবর্তন করছেন অনেক নেতা কর্মী।

নাম প্রকাশে অনিচ্ছুক বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের এক নেতা বলেন এই গ্রুপের অনেকেই আগে থেকেই ছাত্রশিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলো। আওয়ামিলীগ ক্ষমতা থেকে যাওয়ার সাথে সাথে তারা তাদের নিজেদের যায়গায় চলে যাচ্ছে। এটা অস্বাভাবিক কিছু নয়।

আহমদ শরীফ ছামীর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে উনার মোবাইল বন্ধ পাওয়া যায়।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version