-->
শিরোনাম

বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সভা

বরিশাল ব্যুরো
বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সভা

বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্যদের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মোঃ মিজানুর রহমান অহিদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের প্রবেশন অফিসার মোঃ সাজ্জাদ পারভেজ।

সভায় আরো উপস্থিত ছিলেন আলমগীর হোসেন আলম, সৈয়দ শাহাদাত হোসেন,মোঃ তোফাজ্জল হোসেন বাবুল, শাহরিয়ার বশির, মীর হাবিবুর রহমান মিলন, মোঃ কামাল হোসেন শরীফ, মোঃ সেন্টু হাওলাদার, মোল্লা মাইনুদ্দিন খোকনসহ বিসিকের শিল্প মালিকগন।

এ সময় বরিশাল বিসিকের শিল্প মালিক গণের মধ্য থেকে মোঃ নুরুল হক খলিফা, মোঃ নুরুল ইসলাম ও মোঃ জয়নাল আবেদীন এই তিনজন শিল্প মালিককে প্রধান করে একটি নির্বাচন কমিশন গঠন করা হয়। পরে এই নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে কার্যনির্বাহী পরিষদের একটি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিসিকের শিল্প মালিকগণ অংশগ্রহণ করে।

পরে অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্প মালিকগণ নিজেদের মধ্যে মত বিনিময় করেন। এ সময় তারা বিগত দিনে ঘটে যাওয়া বিসিকের ভিতর সকল অন্যায়-অনিয়ম এবং সকল প্রকার চাঁদাবাজি বন্ধের দাবি জানান। পাশাপাশি বরিশাল বিসিক শিল্পকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version