-->
শিরোনাম

বাংলাদেশ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

জামালপুর প্রতিনিধি
বাংলাদেশ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

কেন্দুয়ায় বাংলাদেশ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিতে বিক্ষোভ ও অনাস্থাপত্রে স্বাক্ষর গ্রহন করেছেন শিক্ষার্থীরা। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে ছাত্রদের আন্দোলনের মুখে প্রতিষ্ঠানের ২১জন শিক্ষক কর্মচারি এক যোগে প্রধান শিক্ষক মো.রজব আলীর অনাস্থাপত্রে স্বাক্ষর করেন।

অনাস্থার বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ উচ্চ বিদ্যালয় কেন্দুয়ার সহকারি প্রধান শিক্ষক সুমনুর করিম। এ ব্যাপরে জামালপুর সদর উপজেলা বিএনপি'র সাধারন সম্পাদক রহুল আমীন মিলন বলেন,প্র ধান শিক্ষক রজব আলী এ প্রতিষ্ঠানে যোগদানের পর থেকেই আওয়ামী লীগের ছত্র ছায়ায় থেকে নিয়োগ বানিজ্যসহ বিভিন্ন অনিয়ম করে আসছিলেন।

এর আগেও তিনি প্রধান শিক্ষা রজব আলী অনিয়মের দায়ে অব্যহৃতি পেয়ে ছিলেন।পরে ওই সময়ের স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনের সহযোগিতায় চাকুরী ফেরত পান,এ ছাড়া তার অন্যায়ের পাল্লা বারি হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার্থী বলেন,দীর্ঘদিন যাবৎ ঐতিহ্যবাহী এই বাংলাদেশ উচ্চ বিদ্যায় কেন্দুয়ার পাসের হার খুবই খারাপ,এ ছাড়া কোন জিপিএ -৫ ও নেই এ প্রতিষ্ঠানে।

আমরা অথর্ব প্রধান শিক্ষক রজব আলী পদ ত্যাগ চাই।এ ব্যাপারে বাংলাদেশ উচ্চ বিদ্যালয় কেন্দুয়ার প্রধান শিক্ষক মো.রজব আলী বলেন,আমাকে গত ৩ দিন আগে একটি পক্ষ ম্যনিজিং কমিটি বিলপ্তি করনের কথা বলেছিল,তা করা সম্ভব হয়নি বিদায় এ অবস্থা।

 

ভোরের আকাশ/মি

মন্তব্য

Beta version