-->
শিরোনাম

গাইবান্ধায় বাস চাপায় দুই ভ্যান যাত্রী নিহত

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধায় বাস চাপায় দুই ভ্যান যাত্রী নিহত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় বাস চাপায় ব্যাটারি চালিত অটো ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। বুধবার (২৮ আগষ্ট) সকাল সাড়ে ১০টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক মহাসড়কের ঢোলভাঙা সাকোয়া মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন পলাশবাড়ী ফায়ার সার্ভিসের টিম লিডার হারুন অর রশিদ।

নিহতরা হলেন, রেজাউল ইসলাম (৪০) গাইবান্ধা সদর উপজেলার সুংশুগির মোড় এলাকার তাহের আলীর ছেলে এবং রুবেল মিয়া (৪০) পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের আমবাগান এলাকার মৃত মানিক মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জান্নাত পরিবহন নামের একটি বাস গাইবান্ধার দিকে যাচ্ছিল। পথে মাঝিপাড়া এলাকায় পৌছালে অন্য একটি বাস ওভারটেক করার সময় অটো ভ্যানটিকে সামনে থেকে চাপা দেয়। এসময় অটোভ্যানে থাকা দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয় এবং একজন আহত হন। পরে আশেপাশের লোকজন আহত ব্যক্তিকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পলাশবাড়ী ফায়ার সার্ভিসের টিম লিডার হারুন অর রশিদ মুঠোফোনে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে দুই জনের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বিক্ষুদ্ধ জনতা বাসটি জব্দ করে রাখে। পরে সেটি পুলিশ থানায় নিয়ে যায়।

ভোরের আকাশ/ সু

মন্তব্য

Beta version